অক্ষয়ের গোপন তথ্য ফাঁস!

0
341


অনেকের দাবি সেলিব্রেটিদের সংসার আর তাসের ঘর সমান। যে কোনো সময় ভেঙে পড়তে পারে। কিন্তু অনন্য উদাহরণও তো আছে। এই যেমন দুজনে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ২০০১ সালে। আজও সে সম্পর্ক অটুট রয়েছে। সুখেই আছেন তারা। বলছিলাম বলিউড তারকা টুইঙ্কেল খান্না ও অক্ষয় কুমারের কথা।

তবে এই দম্পতির সম্পর্কে বোমা ফাটালেন প্যাডম্যান ছবির অভিনেত্রী সোনম কাপুর। বিশেষ করে প্যাডম্যানের নায়ক অক্ষয়ের গোপন তথ্য ফাঁস করেন এই অভিনেত্রী।

ছবির সেটের বিভিন্ন অভিজ্ঞতা জানাতে গিয়ে সোনম বলেন, স্ত্রী টুইঙ্কেল খান্নাকে ভীষণ ভয় পান অক্ষয় কুমার। আমি টিনাকে বহুদিন ধরেই চিনি। আমি তাকে অক্ষয়ের ব্যাপারে সতর্ক থাকতে দেখেছি। আর সে জন্যই টিনাকে ভীষণ ভয় পায় অক্ষয়।

সোনম আরো বলেন, বিষয়টি আমি ছবির শুটিংয়েও লক্ষ্য করেছি। অক্ষয় যেভাবে টুইঙ্কেলের নির্দেশনা মেনে চলত, এটা সত্যিই চমকে দেওয়ার মতো।

প্যাডম্যান সেটের অভিজ্ঞতা নিয়ে সোনম বলেন, এ সিনেমার সেটে আমরা অনেক নিয়ম-নীতি অনুসরণ করেছি। বিশেষ করে টুইঙ্কেল সিনেমার প্রযোজক হয়েও আমার আর বাল্কির (পরিচালক) কথার মধ্যে কোনো প্রকার হস্তক্ষেপ করেনি।

উল্লেখ্য, বায়োগ্রাফিক্যাল কমেডি সিনেমা প্যাডম্যান আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। আর ছবিতে তার সহশিল্পী হিসেবে আছেন অক্ষয় কুমার। অভিনয় করার সুবাদে ছবিটির প্রযোজক ও অভিনেতা অক্ষয় কুমার ও তার স্ত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে দারুণ সখ্যতা গড়ে উঠেছে তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here