অন্য কোনো সরকার মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন করেনি: স্বাস্থ্যমন্ত্রী

[ad_1]

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা দিয়েছেন, সম্মান দেখিয়েছেন বলে দাবি করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আর কোনো সরকার মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন করেনি। তাই রক্তের দামে কেনা বঙ্গবন্ধুর বাংলাদেশে যেন পাকিস্তানি প্রেতাত্বা, একাত্তরের ঘাতক রাজাকারের দল ক্ষমতায় আসতে না পারে সে জন্য মুক্তিযোদ্ধাদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

সোমবার তিনি মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে তাঁর নির্বাচনী এলাকা কাজীপুরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিজয়ের মাস ডিসেম্বরে নির্বাচন হবে এই নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ গড়ে তোলার শপথ নিতে হবে।

কাজীপুর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার শফিুকুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাস্থ্যমন্ত্রী উপবিষ্ট বীর মুক্তিযোদ্ধাদের সাথে কুশল বিনিময করেন ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানান। একইসঙ্গে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব, শহীদ এম মনসুর আলীসহ জাতীয় চার নেতা এবং মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাসহ সকল মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ মুক্তিযুদ্ধচলাকালীন সময়ের স্মৃতিচারণ করেন।

এর আগে তিনি কাজীপুর উপজেলা সদরে স্বাধীনতা স্কয়ার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে কাজীপুরের মেঘাই থেকে সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকা পর্যন্ত যমুনাপারে নদীর তীর সংরক্ষণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম ও নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here