অমিতাভের নাতির সঙ্গে সুহানার জম্পেশ পার্টি

[ad_1]

বিদেশে পড়াশোনার কারণে পাশ্চাত্য লাইফস্টাইল অনুসরণ করেন শাহরুখ খান-কন্যা সুহানা খান। কয়েক দিন আগে কলেজের বন্ধুদের নিয়ে তাজমহল ঘুরে গেছেন তিনি। এবার তাকে পার্টি করতে দেখা গেল একদল বন্ধুর সঙ্গে। এই বন্ধুদের মধ্যে রয়েছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা।

তাদের পার্টির ছবি প্রকাশ করেছেন সুহানার বন্ধু যশ বিরলার মেয়ে শ্লোকা বিরলা। ছবিতে অগস্ত্য, শ্লোকা ও সুহানা ছাড়াও রয়েছেন অরবিন্দ দুবাশের ছেলে আজার দুবাশ। ১৭ বছর বয়সী অগস্ত্য অমিতাভ-কন্যা শ্বেতা নন্দার ছেলে। সুহানা এবং অগস্ত্য একই ক্লাসে পড়েন। তারা একে অপরের ভালো বন্ধু। আর সেই কারণেই সুহানার সঙ্গে অগস্ত্যর এই জম্পেশ পার্টি।

এদিকে ছবিটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। তবে শাহরুখের পরিবারের সঙ্গে বেশ ভালো সখ্য রয়েছে বচ্চন পরিবারের। আর তাই তাদের বন্ধুত্ব নিয়ে নতুন করে প্রশ্ন তোলার যুক্তি নেই। এর আগে শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে একাধিকবার দেখা গেছে অমিতাভের নাতনি নভ্যা নভেলিকে।

বলিপাড়ায় গুঞ্জন, শিগগিরই বলিউড সিনেমায় অভিষেক করবেন সুহানা। তার মা গৌরি খান জানিয়েছিলেন, এরই মধ্যে একটি স্বনামধন্য ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছেন সুহানা। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here