অসহায় পরিবারের মাঝে হাইজিং কিট বিতরণ করলেন ওয়ার্ল্ড ভিশন

নুর আলম বর্ণ, নীলফামারী প্রতিনিধি :

0
149

নীলফামারী কর্ম এলাকার আওতাভুক্ত এলাকা গুলোতে স্বেচ্ছাসেবী সংগঠন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আসহায় ও দুস্থ ১৮০টি পরিবারকে করোনা ভাইরাস প্রতিরোধে হাইজিং কিট বিতরণ করেন।

আজ সোমরার সকালে হাড়োয়া কলেজ ষ্টেশন নীলফামারী মহিলা দাখিল মাদ্রাসা মাঠে নাক ও মুখ ঢাকার মাস্ক ৫০টি, গোসল করার সাবান ১০াট, কাপড় কাঁচার গুড়া সাবান ১কেজি, বিøচিং পাউডার ৪০০ গ্রাম, স্যানিটারী প্যাড ৪০টি প্লাস্টিকের মগ ১টি করে প্রত্যেকটি পরিবারকে বিতরন করা হয়।

এসময় নীলফামারী মহিলা দাখিল মাদ্রাসার সুপার জামিনুর রহমানের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাইদ মাহমুদ। এছাড়াও নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ মোমিনুল ইসলাম প্রোগ্রাম অফিসার ওয়াল্ড ভিশন এপি ডোমিনিক রিবেরু, স্পন্সরশীপ সার্পেট সিস্টেম অফিসার মৌসুমী রুরাম, নগর প্রতিবেশী উন্নয়ন কমিটির সাধারন সম্পাদক নুর ইসলামসহ ওয়াল্ড ভিশনের কর্মীবৃন্দ।
নীলফামারী উপজেলা চেয়ারম্যান শাইদ মাহমুদ বলেন, প্রয়োজন না থাকলে বাইরে বের হওয়া থেকে বিরত থাকবেন। নিয়মিত সাবান দিয়ে হাত ধোয়ার বিকল্প নেই। একজন আর একজনের থেকে সর্বদা ৩ফিটের বেশী দূরত্ব বজায় রেখে চলবেন। মুখে অব্যশই মাস্ক পড়তে ভূলবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here