অসুস্থ শাকিব খান

0
1059

[ad_1]

ঢালিউড সুপারস্টার শাকিব খান নতুন ছবির শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত হয়ে শনিবার অস্ট্রেলিয়ায় সিডনির একটি হসপিটালে তিনি ভর্তি হয়েছেন বলে জানা গেছে।

শুটিং ইউনিট সংশ্লিষ্টরা বলছেন, ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শাকিব। আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবির শুটিংয়ের জন্য বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন ‘নবাব’ খ্যাত এই অভিনেতা।

তবে ‘সুপার হিরো’ ছবির প্রযোজনা সংস্থা হার্টবিট বলছে ভিন্ন কথা। শনিবার দুপুরে নাম প্রকাশে অনিচ্ছুক হার্টবিটের এক কর্মকর্তা বলেন, অস্ট্রেলিয়ায় পৌঁছানোর পরই আবহাওয়া জনিত কারণে শাকিব খান সামান্য ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত হন। এটা তেমন মারাত্মক কিছু না।

‘তিনি বর্তমানে সুস্থ আছেন এবং হোটেলে অবস্থান করছেন। হাসপিটালে ভর্তি হবার বিষয়টি সত্য নয়,’ বলেন তিনি।

এদিকে শাকিব খানের সঙ্গে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন ‘কিস্তিমাত’ খ্যাত অভিনেতা টাইগার রবিও। অস্ট্রেলিয়া থেকে তিনি জানান, আমি ২৫ জানুয়ারি অস্ট্রেলিয়ায় পৌঁছাই। সেদিনই শুনেছিলাম শাকিব খান সামান্য অসুস্থ হয়ে পড়েছেন। তখন তিনি হসপিটালে গিয়ে ঘণ্টা খানেক ডাক্তারের তত্ত্বাবধানেও ছিলেন।

‘তবে গুরুতর কিছু না হওয়ায় হসপিটাল থেকে হোটেলে ফিরে আসেন। এখন তিনি সুস্থ আছেন। রবিবার আমাদের শুটিং শুরু হবে। সবাই এর জন্য প্রস্তুত হচ্ছি।’

‘সুপার হিরো’ ছবির জন্য গত ২২ জানুয়ারি শাকিব খান অস্ট্রেলিয়ায় যান। তার সফর সঙ্গী হিসেবে রয়েছেন চিত্রনায়িকা বুবলী, অভিনেতা তারিক আনাম খান, টাইগার রবি প্রমুখ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here