আইপিএলে রণবীরের পারফর্ম নিয়ে শঙ্কা

[ad_1]

পরিকল্পনামতো হলো না কিছুই। কথা ছিল, ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন রণবীর সিং। কিন্তু হঠাৎ আহত হওয়ার কারণে তার পারফর্ম করা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

৩২ বছর বয়সী অভিনেতা ফুটবল খেলতে গিয়ে আহত হয়েছেন। জানা গেছে, কাঁধে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি। এই কারণে চিকিৎসকরা চিন্তিত হয়ে পড়েছেন। তারা রণবীরকে জানিয়েছেন, অভিনেতা যেন এক মাস বিশ্রাম করেন এবং আঘাত পাওয়া জায়গায় নতুন করে যেন কোনো আঘাত না লাগে, সে ব্যাপারে সতর্ক করেছেন।

এদিকে এপ্রিলের ৭ তারিখে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার জন্য ১৫ মিনিট বরাদ্দ ছিল রণবীরের জন্য। এই পারফরমেন্সের বিনিময়ে তাকে পাঁচ কোটি রুপি দেবেন আয়োজকরা, এমন কথা ছিল। কিন্তু চিকিৎসকদের পরামর্শ ছাড়া এখন কিছুই করতে পারবেন না রণবীর। তবে আশার কথা, চিকিৎসক জানিয়েছেন, আগামী দুই-তিন দিন পর রণবীরের শারীরিক অবস্থা দেখে তারা বলতে পারবেন তিনি অনুষ্ঠানে পারফর্ম করতে পারবেন কি না।

এই মুহূর্তে জোয়া আখতারের ‘গুল্লি বয়’ সিনেমায় অভিনয় করছেন রণবীর সিং। আঘাত পাওয়া সত্ত্বেও শুটিং পেছাতে চাইছেন না অভিনেতা, জানিয়েছেন রণবীরের মুখপাত্র। শিডিউল দেওয়া তারিখ অনুযায়ী শুটিং করবেন বলে নির্মাতাকে জানিয়েছেন তিনি।

‘গুল্লি বয়’ সিনেমায় রণবীরকে আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমাটির। এ ছাড়াও রোহিত শেঠি ও করণ জোহরের ‘সিম্বা’ ও কবির খান পরিচালিত কপিল দেবের বায়োপিক ‘৮৩-তে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রণবীর। সূত্র: এনডিটিভি

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here