আচমকা যমজ সন্তানের মা সানি!

[ad_1]

সকাল সকাল এমন খবর দিয়ে দুনিয়াবাসীকে চমকে দিলেন সানি লিওন। এমনিতেও তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী। কয়েকমাস আগে লাতুরের অনাথ আশ্রম থেকে কন্যা নিশাকে দত্তক নিয়ে আলোচনায় এসেছিলেন তিনি। এবার জানালেন, তিনি এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার যমজ সন্তানের গর্বিত বাবা-মা হয়েছেন। এবং এই সন্তান দত্তক করে নয়, বরং এরা তাদের নিজেদের সন্তান!

খবরটি টুইটারে জানিয়েছেন সানি লিওন স্বয়ং। জানালেন, এবার ঘরে এল দুই পুত্র সন্তান। তাদের নামও রাখা হয়ে গিয়েছে। অ্যাশের সিং ওয়েবার ও নোয়া সিং ওয়েবার। এও জানালেন সানি, সারোগেসি পদ্ধতির মাধ্যমে যমজ সন্তান জন্ম দিয়েছেন তারা। এর আগে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তুষার কাপুর, করণ জোহর, শাহরুখ খান এবং আমির খানও। এবার সেই তালিকায় যুক্ত হল সানি লিওনের নাম।

অনেক বছর পর পুরো পরিবার পেয়ে উচ্ছ্বসিত সানি একটি ছবি পোস্ট করে টুইটারে লিখেছেন, ‘কয়েক সপ্তাহ আগে জন্মেছে আমার যমজ সন্তান। কিন্তু আমাদের হৃদয় আর চোখ জুড়ে এরা ছিল অনেক বছর ধরেই।’ এই ঘটনাকে ‘গড’স প্ল্যান’ বলে উল্লেখ করেছেন সানি। তার কথায়, এবার তার পরিবার সম্পূর্ণ হল।

তিনি আরও লিখেছেন, ২০১৭ সাএর ২১ জুন তারা উপলব্ধি করেন যে তারা তিন সন্তানকে মানুষ করতে সক্ষম। সারোগেসির মাধ্যমে যাতে বাবা-মা হওয়া যায়, সেই পরিকল্পনা বেশ কয়েক বছর ধরেই শুরু করেন তারা। সেই অনুযায়ী অনেক ভাবনা চিন্তা করেই বিষয়টি নিয়ে তারা এগিয়েছেন। নোয়া এবং অ্যাশেরের জন্মের পর তাদের পরিবার এবার সম্পূর্ণ হলো বলেই জানিয়েছেন সানি।

শুধু সানিই নয়, তার স্বামী ড্যানিয়েল ওয়েবারও তার পুত্রদেরসহ পুরো পরিবারের ছবি পোস্ট করেছেন। গত বছর মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা কাউর ওয়েবার নামে এক কন্যা সন্তানকে দত্তক নেন সনি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। সম্প্রতি ডিজনিল্যান্ডে গিয়ে মেয়ের জন্মদিন পালন করেন সানি এবং তার স্বামী। এরপরই সবাইকে অবাক করে গিয়ে দুই পুত্র সন্তানের মা হওয়ার খবর দিলেন সানি।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here