আজিজুল হাকিমের পরিচালনায় আসছে সোহানা সাবা

0
492


এবার ‘মিথোজীবী (A Symbiotic Love)’ টেলিফিল্মে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। যার পরিচালনা করেছেন আজিজুল হাকিম। ড. মইনুল খানের রচনা ও সার্বিক তত্ত্বাবধানে নির্মিত হয়েছে এই টেলিফিল্মটি। এর চিত্রনাট্য করেছেন জিনাত হাকিম।

এতে আরো অভিনয় করছেন সাজু খাদেম, মীর সাব্বির, মৌটুসি বিশ্বাস, ফেরদৌস তমাল, স্নিগ্ধা, তমা প্রমুখ। এটি চ্যানেল আইতে বিশ্ব ভালোবাসা দিবসে বিকেল ৩টা ৫ মিনিটে প্রচার হবে।

এ টেলিছবির গল্পে দেখা যাবে সদালাপী রওনক ব্যাংকে কর্মরত। রওনকের স্ত্রী রমা বহুজাতিক কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তা। যার জীবনের লক্ষ্য নিজেকে সাফল্যের শিখরে নিয়ে যাওয়া। নিজ সংসারের হিসেব মেলাতে না পেরে দিনে দিনে অসংলগ্নতা পেয়ে বসে রওনককে।

ঝর্ণা রওনকের ব্যাংকে জয়েন করে। ছাত্রজীবনে ঝর্ণা বিয়ে করেছিল বাবলুকে। অনেক চেষ্টা করেও মাদকের পথ থেকে ফেরাতে না পেরে ডিভোর্সের সিদ্ধান্ত নেয় সে। ব্যাংকের চাকরির সুবাদে কাছে আসার সুযোগ পায় রওনক ও ঝর্ণা। নিজেদের অপ্রাপ্তিগুলোকে খুঁজে পেতে, জীবনের অপূর্ণ অধ্যায় সমাপ্ত করে সুখের একটি ঘর বাঁধার স্বপ্ন দেখতে শুরু করে তারা।

রওনকের বন্ধু প্রফেসর মোহন মৃধা। রওনক ও সে একই ভাব আদর্শের অনুসারী। বন্ধুত্বের সম্পর্কে যুক্তি আর তর্কে দিনশেষে তাদের জীবন ভাবনার ভিন্নতা দুজনকে নির্দিষ্ট ছকের বাইরে নিয়ে যায়। যাপিত জীবনের এই রহস্যময় চরিত্রের এই গল্পটি দর্শকের ভালো লাগবে প্রত্যাশা নির্মাতা আজিজুল হাকিমের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here