আজ সোনম কাপুরের বিয়ে

[ad_1]

বলিউড অভিনেত্রী সোনম কাপুর অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আনন্দ আহুজার সাথে বিয়ের পিঁড়িতে বসছেন। মঙ্গলবার তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বিয়েতে সোনম পরেছেন একটি লাল রংয়ের লেহেঙ্গা। আর এই লেহেঙ্গাটি ডিজাইন করেছেন ওয়েডিং-কস্টিউম এক্সপার্ট ডিজাইনার অনুরাধা ওয়াকিল।

বান্দ্রায় অবস্থিত সোনমের খালা কবিতা সিংয়ের রকডেল বাংলাতে হবে বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ে হবে শিখ রীতিতে। এরপর মুম্বাইয়ের লীলা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

রবিবার ছিল সোনমের মেহেদি অনুষ্ঠান। এ উপলক্ষে সেদিন বিকাল থেকে অনিল কাপুরের বাড়িতে হাজির হতে থাকেন কিরণ খের, করন জোহর, অর্জুন কাপুর, জানভী কাপুরসহ অনেকে। নাচ-গানের মধ্য দিয়ে সম্পন্ন হয় এ অনুষ্ঠান।

পেরনিয়া কোরেশির মাধ্যমে ২০১৪ সালে সোনম-আনন্দের প্রথম পরিচয় হয়। পেরনিয়া সোনমের সাজসজ্জার বিষয়টি তদারকি করেন। অন্যদিকে আনন্দ পেরনিয়ার ঘনিষ্ঠ বন্ধু। এদিকে পরিচয়ের এক মাসের মাথায় সোনমকে প্রেমের প্রস্তাব দেয় আনন্দ। তারপর থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে।

সোনম ও আনন্দ প্রথম একসঙ্গে সবার সামনে আসেন অভিনেতা অক্ষয় কুমারের একটি পার্টিতে। হলিউড অভিনেতা উইল স্মিথের সম্মানে এই পার্টির আয়োজন করেছিলেন অক্ষয়। একই বছর সোনমের এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে হাজির হন এ জুটি। শুধু তাই নয়, লন্ডনে সোনমের মায়ের জন্মদিনের অনুষ্ঠানে কাপুর পরিবারের সঙ্গে যোগ দিয়েছিলেন আনন্দ। এরপর প্রায়ই বিভিন্ন স্থানে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায় তাদের। এছাড়া পরস্পরের প্রতি ভালোলাগার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টসহ বিভিন্নভাবে প্রকাশ করতেন তারা।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here