আত্মহত্যার চেষ্টা মডেলের

[ad_1]

ফের আত্মহত্যার চেষ্টা করলেন এক উঠতি মডেল। এই তো কয়েকদিন আগে এ শহরে আত্মঘাতী হয়েছিলেন এক উঠতি অভিনেত্রী।

জানা গেছে, বেহালা সত্যেন রায় রোডে নিজের বাড়ির দোতলার ছাদ থেকেই ঝাঁপ দেন আত্মহত্যার চেষ্টা করা ওই উঠতি মডেল এবং অভিনেত্রী।

ওই মডেলের অভিভাবকরা বেহালা থানার পুলিশকে জানিয়েছেন, বাড়িতে ঝগড়া হওয়ার জন্যই তিনি এমন ঘটনা ঘটিয়েছেন। তবে মডেল নিজে এখনো কথা বলার মতো অবস্থায় নেই। একটু সুস্থ হলে তার সঙ্গে কথা বলবে পুলিশ।

পারিবারিক সূত্রে আরো জানা গেছে, বেহালার সত্যেন রায় রোডে বাবা, মায়ের সঙ্গেই থাকেন তিনি। মডেলিংয়ের পাশাপাশি পড়াশোনাও চালাচ্ছেন তিনি। দক্ষিণ কলকাতা শহরতলির বিবেকানন্দ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী তিনি। বেশ কিছু বাংলা সিনেমাতেও অভিনয় করেছিলেন।

তবে কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই মডেল ছাত্রী। বাড়ির লোক জানিয়েছেন, বাড়িতে প্রায়ই খুব উত্তেজিত হয়ে পড়তেন। চিৎকার-চেঁচামেচি করতেন। তার স্নায়ুরোগের চিকিৎসাও চলছিল।

জানা যায়, শনিবার (৩১ মার্চ) দুপুরে মায়ের সঙ্গে খাবার তৈরি নিয়ে একটু সমস্যা হয় তার। তারপরই ওই ছাত্রী ছাদে চলে যান। কিছুক্ষণ পর রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

এই মুহূর্তে আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে ভর্তি আছেন বলে জানা গেছে।

তবে শুধুই মায়ের সঙ্গে এমনটি হওয়ার কারণে, নাকি এই ঘটনার সঙ্গে বিনোদন জগতের কেউ জড়িত আছে, তা জানতে তদন্ত শুরু করেছে বেহালা থানার পুলিশ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here