আফরান নিশো’র ভার্সাটাইল ভক্তদের গল্প

বিনোদন ডেস্ক :

0
443

বাংলা নাটকের ভার্সাটাইল অভিনেতার নাম আফরান নিশো। পর্দায় কখনো চোর, কখনো প্লেবয় কখনো স্বামী অথবা মধ্যবিত্ত অসহায় যুবক। সব চরিত্রেই যেন তিনি সমান পারদর্শী। যে চরিত্রই হোক লুফে নেয় তার পাগলা লক্ষ লক্ষ ভক্ত অনুরাগীরা। ইউটিউবে নিশো অভিনীত নাটক মুক্তি মানে মিলিয়ন মিলিয়ন ভিউয়ার্স।
সবই যেন গল্পের মতো, নাটকের মতো। বাস্তব নাটক বললে ভুল হবে না। মনে হতে পারে বাড়াবাড়ি কিন্তু বাস্তবের চেয়ে অনেক কম তাদের নিয়ে। নিশোকে নিয়ে হাজারে হাজারে নিউজ হয়। আজ তার গল্প বলবো না। তার কথা বলবো না। বলবো তার ভক্তের গল্প। যেই ভক্তের ভালবাসায় সময়ের সেরা টিভি অভিনেতা হয়েছেন নিশো তাদের গল্প।আইকনদের কিছু পাগলাটে ভক্ত থাকে কিন্ত তাই বলে হাজার হাজার পাগলা ভক্ত!

নানা ভাবে ভক্তরা আফরান নিশোকে হৃদয়ে ধারণ করছে। হয়ত দেখা গেল আফরান নিশো চরিত্রের প্রয়োজনে কোন নাটকে কালারফুল চুল রেখেছেন আর তাতেই কারবার সাড়া! পথে ঘাটে স্যোসাল মিডিয়ায় দেখা যায় তার অগণিত ভক্তরা সেই স্টাইলে চুল রেখেছে। সেই কালার সেই স্টাইল সেই ভাব!

কোন নাটকে হয়ত দেখা গেলে চরিত্রের প্রয়োজনে নিশো ট্যাটু ব্যবহার করেছেন নিমিষেই ভক্তের একাংশে দেখা যায় তারাও সেইম ট্যাটু লাগাচ্ছেন। নিশোর বাহারী পোষাক অনেকের কাছে হয়ে উঠছে পছন্দের সাবজেক্ট, ফ্যাশন।

শুধু কী তাই? তার অনেক পাগলা ভক্তরা নামের শেষে নিশো নামও যুক্ত করেছেন। নিশো অভিনীত নাটকের ছবি দিয়ে কোন ইভেন্টের জন্য জানাচ্ছেন শুভেচ্ছা। তেমনি এক ভক্তের নাম নাজমুল নিশো। যিনি নিশোর ছবি দিয়ে জুম্মা মুবারক জানাচ্ছেন সবাইকে।

কোন ভক্তের কাছে তিনি ভাই, কার কাছে তিনি বস, কারো বা কাছে তিনি আইডল। তার ভক্তের একাংশ স্যোসাল মিডিয়ায় তাকে নিয়ে খুলেছে নানা নামে নিশো ফ্যান ক্লাব, আমরা নিশোর ভক্ত, এআনআফওএন আর কত কি!

তেমনি একটি পেইজের নাম আফরান নিশো অফিসিয়াল ফ্যান ক্লাব। যেখানে আছে মিলিয়নের উপরে ফলোয়ার্স। প্রতিদিন নানা কারনে নানা ক্যাপশনে দিচ্ছে পোস্ট। শাহেদ নামের একজন আফরান নিশোর একটি ছবি পোস্ট করে ক্যাপশন লিখেছিল “নাটক দেখে মনে হল… এমন কোন চরিত্র নেই যা বস করতে পারবেন না।”

এবার নিশো অফিসিয়াল ফ্যান ক্লাব আয়োজন করতে যাচ্ছে ব্যতিক্রমী গেট টুগেদার। আসছে ৮ ডিসেম্বর আফরান নিশোর জন্মদিন। জন্মদিন উদযাপন করতেই তাদের এমন আয়োজন বলে পেইজের মোডারটরের একজন জানান,

“নিশোর জন্মদিন উপলক্ষ্যে গেট টুগেদারের আয়োজন করা হচ্ছে। ইনবক্সে এডমিন মোডারেটদের সাথে কথা বলে কনফার্ম করতে পারবে সিট। অনুষ্ঠানে থাকবে নিশোর সাথে মিট করার সুযোগ। নানা কালচারাল প্রোগ্রামে সাজানো হবে নিশো ভাইয়ের জন্মদিনের অনষ্ঠান।”

আফরান শব্দ আরবী হলে অর্থ হয় ধন্যবাদ। নামের মাধ্যমেই হয়ত আফরান নিশো নিরবে মন থেকে তার অসংখ্য ভক্তদের আফরান দিয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here