Wednesday, October 20, 2021
Homeখবরআবারও অরিজিতের গান বাদ দিলেন সালমান

আবারও অরিজিতের গান বাদ দিলেন সালমান

[ad_1]

২০১৪ সালে স্টার গ্লিটস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিরোধের শুরু। আজও সেটি ভুলতে পারেননি বলিউড সুপারস্টার সালমান খান। ওই অনুষ্ঠানে ‘আশিকি টু’ ছবির ‘তুম হি হো’ গানের জন্য সেরা গায়কের পুরস্কার নিতে মঞ্চে এসেছিলেন অরিজিৎ। একটু দেরি করে আসায় অনুষ্ঠানের উপস্থাপক সালমান তাকে বলেছিলেন, ঘুমিয়ে পড়েছিলেন? উত্তরে জনপ্রিয় এই গায়ক বলেন, ‘আপনারা তো আমাকে ঘুম পাড়িয়ে দিয়েছিলেন।’

এই কথাটিকে বেশ অপমান হিসেবে নিয়েছেন সালমান খান। এরপর সে নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। সালমান খান অভিনীত ‘সুলতান’ ছবির ‘জাগ ঘুমেয়া’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন অরিজিৎ। সেটি সরিয়ে দেন সল্লু। তিনি গানটি রাহাত ফাতেহ আলি খানকে দিয়ে গাইয়েছিলেন।

এরপর মনে কষ্ট নিয়ে এক চিঠিতে অরিজিৎ দু:খ প্রকাশ করেছিলেন সালমান খানের কাছে। কিন্তু তাতেও মন গলেনি নায়কের। সম্প্রতি অরিজিতের গাওয়া আরও একটি গান তার ছবি থেকে বাদ দিয়েছেন তিনি।

চাকরি তোলেটি পরিচালিত ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ ছবির জন্য ‘ইশতেহার’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন অরিজিৎ সিং। কিন্তু সেটি ডিলিট করে রাহাত ফাতেহ আলি খানকে দিয়ে গানটি গাইতে বাধ করেছেন সালমান।

এই ছবিটিতে বোমান ইরানি, করণ জোহর, রিতেশ দেশমুখ, রানা ডাগ্গুবাতি, দিলজিৎ দোশাঞ্জ, সোনাক্ষী সিনহাসহ অনেক তারকা অভিনয় করেছেন। এখানে অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানকে। আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments