Tuesday, October 19, 2021
Homeখবরআবারও বিয়ের পিঁড়িতে হৃদয় খান

আবারও বিয়ের পিঁড়িতে হৃদয় খান

[ad_1]

আবারও বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান। পাত্রীর নাম হুমায়রা। গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে আয়োজন করা হয়েছিলো তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন এ গায়ক। তার বিয়ের বিষয়টি গোপন থাকলেও তাদের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। বিয়ের কয়েক মাস পার হয়ে গেলেও বেশ ধুমধাম করেই নতুন বউকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন হৃদয় খান। অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন হৃদয়ের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবী, সহকর্মী, অভিনেতা, অভিনেত্রী ও কণ্ঠশিল্পীরা।

গেলো বছরের ১০ সেপ্টেম্বর ধানমণ্ডিতে হুমায়রার বাবার বাসায় তাঁদের আকদ হয়েছে। আগের দিন সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে গায়ে হলুদ। তবে তখন কোন জমকালো আয়োজন করা হয়নি।

উল্লেখ্য, ২০১০ সালে পূর্ণিমা আক্তার নামে এক তরুণীর সঙ্গে ঘর বেঁধেছিলেন হৃদয় খান। কিন্তু বেশিদিন টেকেনি সে সংসার। ছয় মাসের মাথায় ভেঙে যায় তাদের দাম্পত্য জীবন। পরবর্তীতে ২০১৪ সালের ১ আগস্ট মডেল-অভিনেত্রী সুজানা জাফরকে ভালোবেসে বিয়ে করেছিলেন হৃদয় খান। সেই বিয়ে টিকেছিল মাত্র আট মাস। ২০১৫ সালের ৬ এপ্রিল তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments