‘আমার আর অভিনেত্রী হওয়া হল না’

[ad_1]

ভারতের কলকাতার রিজেন্ট পার্ক এলাকার অশোকনগরের একটি ফ্ল্যাট থেকে টালিউড মডেল ও অভিনেত্রী মৌমিতা সাহার (২৩) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গত ৯ মার্চ শুক্রবার গলায় ওড়না প্যাঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে থাকা মৌমিতাকে উদ্ধার করে কলকাতা পুলিশ।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে এনডিটিভির খবরে বলা হয়, দুপুরের পর থেকে অনেক ডাকাডাকির পরেও মৌমিতা দরজা না খোলায় রাত সাড়ে ৯টা নাগাদ প্রতিবেশীদের সাহায্যে বাড়িওয়ালা দরজা ভাঙেন। এরপর গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় সিলিং ফ্যানের সঙ্গে তাকে ঝুলতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, ফ্ল্যাটের ভেতরে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তাতে লেখা ছিল, ‘আমার আর অভিনেত্রী হওয়া হল না।’ পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদের কারণেই ওই তরুণী আত্মহত্যা করেছেন। এই ঘটনায় একটি অমৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ।

বছর দুয়েক আগে থেকে রিজেন্ট পার্ক থানা এলাকার অশোকনগরে ভাড়া ফ্ল্যাটে একাই থাকতে শুরু করেছিলেন মৌমিতা।

টালিউড অভিনেত্রীদের আত্মহত্যার ঘটনা এটিই প্রথম নয় এর আগে গত বছর ৮ ফেব্রুয়ারি একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী বিতস্তা সাহার ঝুলন্ত দেহ এবং ২০১৫ সালের ৯ এপ্রিল উদ্ধার হয়েছিল দিশা গঙ্গোপাধ্যায় নামে আরেক অভিনেত্রীর দেহ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here