আম্বানি-পুত্রের বাগদানে মায়ের সঙ্গে ওরা

[ad_1]

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির পুত্র আকাশ আম্বানির সঙ্গে নিতা আম্বানির বাগদান উপলক্ষে ২৬ মার্চ, সোমবার এক অনুষ্ঠান আয়োজন করা হয়। মুম্বাইয়ের সেই অনুষ্ঠানে মায়ের হাত ধরে অংশ নেয় অভিষেক-ঐশ্বরিয়ার সাত বছরের মেয়ে আরাধ্য বচ্চন।

সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন সব সময়ই তার ফ্যাশনসচেতনতার পরিচয় দিয়ে এসেছেন বলি পাড়ায়। মাকে দেখে দিনে দিনে কন্যা আরাধ্যও হয়ে উঠেছে ফ্যাশনসচেতন। সেদিন নিজের পোশাকের সঙ্গে মিল রেখে ঐশ্বরিয়া মেয়েকে পরিয়েছেন ঠিক বিপরীত রঙের একটি পোশাক। ফলে দুজনকেই নাকি দেখতে অনেকটা রানি আর রাজকন্যার মতো দেখাচ্ছে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে মন্তব্য করেন অনেকেই।

আকাশ ও নিতার বাগদান অনুষ্ঠানে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের কালো পোশাকটি ছিল ব্রিটিশ ডিজাইনার ওসমানের নকশা করা গাউন। কালো গাউনের সঙ্গে তার ঠোঁটে ছিল লাল লিপস্টিক। তারকা কন্যা আরাধ্য বচ্চনের গোলাপি রঙের ফ্রকটি ছিল ফ্যাশন ব্র্যান্ড ‘গৌরী অ্যান্ড নেনিকা’ থেকে কেনা।

আকাশ ও নিতার বাগদানে অংশ নিয়েছেন বলিউডের অনেক তারকা। তাদের মধ্যে ছিলেন শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, জন আব্রাহামসহ আরও অনেকেই। সূত্র: হিন্দুস্তান টাইমস ও এনডিটিভি

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here