আলিয়ার প্রতি ক্যাটরিনার হিংসার যতো কারণ!

0
486

[ad_1]

বলিউডে যখন নায়িকারা একে অপরের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে যেতে ব্যস্ত, তখন সেখানেই দেখা গেলো ভিন্ন চিত্র। খুব ভালো বন্ধুত্ব তৈরি হয়েছে দুই নায়িকার মধ্যে। কথা হচ্ছে আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের। একে অপরকে কাজে যেমন সাহায্য করেন, তেমনি একসঙ্গে সময়ও কাটান। কিন্তু হঠাৎ একটি শো-তে ক্যাট বললেন, আলিয়ার প্রতি প্রবল হিংসা রয়েছে তার। কেন এমন বললেন ক্যাটরিনা?

সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার সঞ্চালনায় রিয়েলিটি শো-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন ক্যাটরিনা এবং আলিয়া। একে-অপরকে অপছন্দ করার প্রশ্নে মজার ছলে ক্যাট বলে বসেন, করণ জোহরের সঙ্গে খুব ভাল বন্ধুত্ব আলিয়ার, যা তার একদমই পছন্দ নয়।

এই কারণে ক্যাটরিনার নাকি আলিয়ার প্রতি হিংসা কাজ করে! তবে আলিয়াকে শুধু এই কারণেই অপছন্দ করেন কি না ক্যাট, তা সঠিক ভাবে বলা যাচ্ছে না। এর পেছনে রণবীরের সঙ্গে আলিয়ার ঘনিষ্ঠতা থাকতে পারে বলে মনে করছেন আলিয়া-ক্যাটের ভক্ত অনুরাগীরা।

উল্লেখ্য, ক্যাটের প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে আজকাল বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে আলিয়াকে। কিছু দিন আগেই আলিয়ার বাড়িতে রাত কাটাতেও দেখা গিয়েছিল রণবীরকে। দু’জনে একসঙ্গে কাজ করছেন ‘ব্রহ্মাস্ত্র’ নামের একটি সিনেমায়। সিনেমার কাজের পাশাপাশি দুজনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলে গুঞ্জন বি টাউনে। সূত্র: ইন্ডিয়া.কম

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here