আল্লু অর্জুনের রেকর্ড হলো না

[ad_1]

দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। রামচরণ ও মহেশ বাবুর চেয়ে কোনো অংশেই কম নয় তার জনপ্রিয়তা। অসংখ্য হিট ছবি উপহার দিয়ে তেলেগু চলচ্চিত্রের মধ্যমণি হয়ে আছেন এই অভিনেতা। গত ৪ মে মুক্তি পায় আল্লুর নতুন ছবি ‘না পেরু সুরিয়া’। ছবিটি মুক্তির পর থেকেই রেকর্ড ভাঙার ইংগিত দিচ্ছিল। কিন্তু ছবিটির প্রথম দিনের আয় তার প্রতিদ্বন্দ্বী রামচরণ ও মহেশ বাবুর ছবির আয়ের রেকর্ডকে ছাড়িয়ে যেতে পারে নি।

আল্লু অর্জুন অভিনীত ‘না পেরু সুরিয়া’ ছবিটি তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পায়। প্রথম দিন শেষে ৪০ কোটি রুপি আয় করে নেয় ছবিটি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ৪০ কোটি রুপি আয় করে আল্লু অর্জুন নিজেই নিজের রেকর্ড ভেঙ্গেছে। কিন্তু সদ্য মুক্তিপ্রাপ্ত মহেশ বাবুর ‘ভারত আনে নেনু’ এবং রামচরণের ‘রাঙ্গাস্থালাম’ ছবির প্রথম দিনের আয়ের রেকর্ড ছুঁতে পারে নি।

প্রথম দিন শেষে মহেশ বাবুর ‘ভারত আনে নেনু’ আয় করেছিল ৫০ কোটি রুপি। এদিকে রামচরণের ‘রাঙ্গাস্থালাম’ ছবির প্রথম দিনের আয় ৪৬ কোটি রুপি। কাছাকাছি গিয়েও রেকর্ড ভাঙার খেলায় মহেশ ও রামচরণের কাছে হেরে গেলেন আল্লু অর্জুন।

‘না পেরু সুরিয়া’ ছবিতে একজন লড়াকু সৈনিকের চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। তিনি বেশ পরিশ্রম করেছিলেন ছবিটির জন্য। ছবিতে নিজেকে ফিট করতে মার্কিন মুল্লুক থেকে বিশেষ প্রশিক্ষকও আনিয়েছিলেন এই অভিনেতা। ‘না পেরু সুরিয়া’ ছবিতে আল্লুর বিপরীতে অভিনয় করেছিলেন আনু ইমানুয়্যেল।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here