ইসলাম ধর্মের তালিম নিচ্ছেন শাকিব খান!

[ad_1]

ঢাকাই সিনে ইন্ডাস্ট্রির শীর্ষ নায়ক শাকিব খান। ব্যক্তিগত জীবনে ঝড়-ঝাপটা গেলেও প্রফেশনাল লাইফে দারুণ সময় কাটাচ্ছেন শাকিব। তাইতো ব্যক্তিগত জীবনে শান্তি খুঁজে আনতে তিনি শান্তির ধর্ম ইসলামের তালিম নেয়া শুরু করেছেন। এজন্য সম্প্রতি দেশে ফিরে মুফতি উসামার সঙ্গে দেখা করেছেন শাকিব। কিছুক্ষণ বসে তারা ধর্মীয় আলাপও করেছেন।

এমন কয়েকটি স্থিরচিত্র এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়ে গেছে। ছবিতে দেখা যায় শাকিব পাঞ্জাবি ও পায়জামা পরে মুফতি উসামার কথা মনোযোগ দিয়ে শুনছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মুফতি উসামার সাথে শাকিব খানের অনেক আগে থেকেই যোগাযোগ রয়েছে। ধর্মীয় যে কোনো ব্যাপারে রাজধানী ধানমন্ডির তাকওয়া মসজিদের ইমাম উসামার পরামর্শ নিতেন শাকিব। তাকে সঙ্গে নিয়ে শাকিব খান ২০১৬ সালে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিয়েছিলেন।

বিষয়টি নিয়ে শাকিবের ঘনিষ্ঠজনেরা বলেন, রূপালি পর্দার নায়ক হিসেবে শাকিব যেমন হোক না কেন, বাস্তব জীবনে তিনি ভীষণ ধর্মভীরু। তিনি নামাজ আদায় করেন, রোজা পালন করেন। পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানে অর্থ দেন। এর আগে পবিত্র মক্কা নগরী থেকে হজ্জও আদায় করেছেন।

প্রসঙ্গত, মুফতি উসামা শোবিজ ও ক্রীড়া ব্যক্তিত্বদের মাঝে ইসলামদের দাওয়াত দিয়ে থাকেন। গেল বছরের ডিসেম্বরে ক্রিকেটার সাকিব আল হাসান, শাহরিয়ার নাফিস, চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল সহ অন্য ক্রিকেটারদের সাথে ওমরাহ পালন করতে দেখা গিয়েছিলেন মুফতি উসামাকে। এবার সেই তলিকায় যোগ হলো শাকিব খানের নাম।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here