ঈদে শুভব্রত সরকারের পাঁচ ভিডিও

[ad_1]

ইউটিউবনির্ভর অডিও ইন্ডাস্ট্রিতে মিউজিক ভিডিও এখন গানের প্রাণ হয়ে ওঠেছে। আর সেই মিউজিক ভিডিও নির্মাণ করে কেউ কেউ তারকাখ্যাতিও পেয়ে গেছেন। শুভব্রত সরকার এদেরই একজন। তার নির্মিত অনেকগুলো ভিডিওই কোটি ছাড়িয়েছে। এসবের মধ্যে কন্যারে, যে পাখি ঘর বোঝে না, শুধু তোমার জন্যসহ অসংখ্য ভিডিও সমাদৃত হয়ে দর্শকমহলে।

এবারের ঈদে এই নির্মাতা দর্শকদের সামনে হাজির হচ্ছেন পাঁচটি মিউজিক ভিডিও নিয়ে। এর মধ্যে ৩ টি ভিডিও বের হচ্ছে আরটিভি মিউজিকের ব্যানারে। সেগুলো হচ্ছে শান এর মাতাল, পাওয়ার ভয়েস এ আই রাজুর দুরত্ব, শেখ মহসিন এর ইচ্ছে হয়। এছাড়া সিনেআর্ট এর ব্যানারে শাহনাজ চিত্রার আকাশ এবং জি সিরিজ থেকে শেখ মহসিনের আরো একটি ভিডিও রিলিজ হচ্ছে। সক’টি ভিডিওর গল্প লিখেছেন মৌমিতা বিশ্বাস এবং শুভব্রত নিজে।

নিজের কাজ প্রসঙ্গে শুভব্রত বলেন, ‘আসলে সময় পাল্টে গেছে। গান এখন শোনার পাশাপাশি দেখারও বিষয়। আমি ভিডিওতে গানের গল্প বলি। কিন্তু আমিও মনে করি সবার আগে ভালো গান। ভালো গান হলে গল্প বলায় স্বাচ্ছন্দ্য আসে। দর্শকও সেটা লুফে নেয়। কিন্তু গান ভালো না হলে বড় বাজেটের ভিডিও পর্যন্ত মার খেয়ে যায়। আর নিজের কাজ নিয়ে কিছু বলতে চাই না। সেটা ছেড়ে দিলাম দর্শকদের কাছেই। কারন তাদের ভালোবাসার কারনেই কাজ করতে পারছি।’

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here