Thursday, October 14, 2021
Homeখবরঋতুপর্ণার ভয়, পাওলির লুকানো ইচ্ছা!

ঋতুপর্ণার ভয়, পাওলির লুকানো ইচ্ছা!

[ad_1]

ঋতুপর্ণার ক্ষেত্রে বলা হচ্ছে বটে ‘আমার ভয়’! তবে ভয়টা নায়িকার মনে না কি তা সঞ্চারিত হবে দর্শকের মনে- সে কথা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না!

কেন না, এই ‘আমার ভয়’ আদতে ঋতুপর্ণার নতুন ছবির নাম। পরিচালক মহুয়া চক্রবর্তী কোমর বেঁধে তৈরি- এমন এক ভুতুড়ে ছবি দর্শককে উপহার দেওয়ার জন্য যা দেখার পরে ভয়ে শিরদাঁড়া দিয়ে হিমেল স্রোত তো বয়ে যাবেই, একই সাথে ছবি দেখার পর আর প্রেক্ষাগৃহের আসন ছেড়ে নড়তেও সাহস হবে না!

জানা গেছে, এই ছবিতে ঋতুপর্ণার না কি যোগাযোগ থাকবে পরলোকের সঙ্গে। অর্থাৎ তাকে দেখা যাবে প্রেততত্ত্ববিদের চরিত্রে। এই প্রেততত্ত্ববিদের অশান্ত জীবন এবং তার দাদাকে কেন্দ্র করেই ভয়ের আবহ চিত্রনাট্যের শরীরে বুনবেন বলে জানা গেছে মহুয়া। ছবিতে নায়িকার দাদার চরিত্রে দেখা যাবে অনুরাগ মোহান্তিকে। আর সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি মিশ্র।

তবে ঋতুপর্ণার ক্ষেত্রে গল্পটা সেই রুপালি পর্দার খাতে চলে গেলেও পাওলি দামের ক্ষেত্রে কিন্তু তা নয়। বরং, এই লুকিয়ে রাখা ইচ্ছা তার একান্তই ব্যক্তিগত। সেই ইচ্ছা জড়িয়ে রয়েছে জীবনের চাওয়া এবং অন্য কিছু হওয়ার সাথে।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সাফ জানিয়েছেন পাওলি দাম, তার নাকি অভিনেত্রী হওয়ার বাসনা কোনো কালেই ছিল না। খুব ছোটো থেকেই তিনি হতে চাইতেন বিমানচালক। কিন্তু ওই, জীবন তো আর সব সময় পরিকল্পনার পথে চলে না। ফলে আকাশ নয়, লাইট-ক্যামেরা-অ্যাকশন নিয়ে ভক্তের মনের আকাশেই আসন পাতলেন তিনি!

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments