একসঙ্গে ১৯ বছর

[ad_1]

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা কাজল। ‘বাজিগর’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’সহ অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিয়েছেন তিনি। পর্দায় তার উপস্থিতি দর্শকদের এখনও নাড়া দেয়।

অন্যদিকে ‘গোলমাল’, ‘নাজায়েজ’, ‘ফুল অউর কাটে’সহ ভিন্নধর্মী সব ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান অজয় দেবগন।

এই জুটি একসঙ্গে অভিনয় করেন ‘পেয়ার তো হোনা হি থা’, ‘রাজু চাচা’, ‘ইস্ক’সহ বেশ কিছু ছবিতে। সেইগুলো যথেষ্ট জনপ্রিয়তাও পায়। ক্যারিয়ারের শীর্ষে থাকা অবস্থায় এই জুটি বিয়ের সিদ্ধান্ত নেন। তাদের এই সিদ্ধান্তে ওই সময় ভক্তদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। কারণ অজয় খুব কথার মানুষ, অন্যদিকে কাজল অসম্ভব প্রাণবন্ত আর হাশিখুশি ধরনের। একবার কথা বলতে শুরু করলে আর থামতেই চান না। সবারই তাই চিন্তা ছিল, এই জুটির বিয়ে টিকবে তো?

ভক্ত আর শুভাকাঙ্ক্ষীদের সব ভয় দূর করে এই জুটি একসঙ্গে পার করলেন ১৯ বছর। তারা প্রমাণ করে দিয়েছেন, দুইজন ভিন্ন স্বভাবের হলেও ভালোবাসা আর বিশ্বাস দৃঢ় থাকলে একসঙ্গে দীর্ঘ পথ চলা কোনো সমস্যাই নয়। আজ এই রোমান্টিক জুটির ১৯ তম বিয়ে বার্ষিকী। চার বছর প্রেম করার পর ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি এই জুটি ঘর বেঁধেছিলেন।

১৯তম বিবাহবার্ষিকীতে এই জুটির সুন্দর কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন কাজল-অজয়।

অজয়-কাজলের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বিশেষ দিনটি উদযাপনের জন্য ছেলে যুগকে নিয়ে সিঙ্গাপুরে গিয়েছেন এই দম্পতি। কারণ তাদের মেয়ে নাইসা সেখানেই পড়াশুনা করছে।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here