এক ছবির জন্যই ২ কোটি টাকা চাইলেন প্রিয়া!

[ad_1]

প্রিয়া প্রকাশ। কয়েকদিন আগেও যাকে কেউ চিনতো না। তবে কয়েক সেকেন্ডের ভিডিওতেই তিনি এখন সবার চেনা। আপাতত অপেক্ষা তার জীবনের প্রথম ছবি ‘ওরু আদার লাভ’-এর মুক্তির। যদিও সে ছবিতে প্রিয়া নায়িকার ভূমিকায় অভিনয় করছেন না। কিন্তু ছবিতে একটি গানের মাত্র ২৫ সেকেন্ডের ক্লিপিংয়ে প্রিয়া জিতেছেন আসমুদ্র হিমাচলের মন। তার পিছনে পরিচালক-প্রযোজকদের লাইন পড়ে গিয়েছে। অষ্টাদশী প্রিয়া যে দর হাঁকিয়েছেন তার পরের ছবির জন্য তা শুনলে সত্যিই চোখ কপালে উঠবে।

জানা গেছে, ভারতের ত্রিচূড়ের বিমলা কলেজে বিকম পাঠরতা প্রিয়া নাকি তার পরের ছবির জন্য ২ কোটি টাকা চেয়েছেন! নিখিল সিদ্ধার্থের বিপরীতে তিনি নায়িকা হবেন ওই ছবিতে।

এদিকে, প্রিয়ার ভক্তদের লিস্ট ক্রমে লম্বা হচ্ছে। এবার সেই তালিকায় যুক্ত হল প্রবীণ অভিনেতা ঋষি কাপুরের নাম। স্বল্প সময়ের ক্লিপিংয়ে প্রিয়ার অভিব্যক্তিতে মুগ্ধ হয়ে ৬৫ বছরের বর্ষীয়ান অভিনেতা জানিয়ে দিয়েছেন, এই মেয়ে একদিন নিশ্চয়ই বড় তারকা হবে।

ঋষির ভবিষ্যদ্বাণী সত্যি হয় কি না, সেটা জানার জন্য অপেক্ষা করা ছাড়া উপায় নেই। কিন্তু প্রিয়ার জাদুতে যে এই মুহূর্তে আচ্ছন্ন যুব সম্প্রদায়, তাতে কোনও সন্দেহ নেই।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here