এনডিএমের কেন্দ্রীয় নেতা হলেন খোরশেদ

[ad_1]

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন – (এনডিএম) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক হলেন সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার কৃতি সন্তান মোহাম্মদ খোরশেদ আলম। জানা যায় তিনি ১৯৯৬ সালে ছাত্র দলে যোগদানের মধ্য দিয়া রাজনৈতিক জিবন শুরু করেন। এর পর থেকে তিনি থেমে নেই, অতি সুনামের সহিত সাংগঠনিক দক্ষতা ও নিজের যোগ্যতায় হয়ে উঠেন সবার প্রিয় রাজনৈতিক ব্যক্তি।

তিনি দীর্ঘ ২১ বৎসরের রাজনৈতিক জিবনে উপজেলা – জেলা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। বিগত ২০১৭ সালের ডিসেম্বর মাসে জবাবদিহিতা মুলক গণতন্ত্রের জনক তারুণ্যের অহংকার, ১৭ কোটি বাঙ্গালীর স্বপ্নদ্রষ্টা, আগামী দিনের রাষ্ট্রনায়ক এনডিএম চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ এর ডাকে এনডিএম এ যোগদান করেন।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি সুনামগঞ্জ -১ আসনে এনডিএম থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে নির্বাচন করার লক্ষে কাজ করে যাচ্ছেন। এনডিএম এ যোগদানের পর থেকে দলের জন্য ননিবেদিত প্রান হিসেবে সারা বাংলাদেশে সাংগঠনিক দক্ষতা ও দলীয় কর্মকান্ডে প্রচার প্রচারনায় ব্যাপক সারা জাগিয়ে নিজেকে একজন সফল সংগঠক হিসাবে গড়ে তুলে ববি হাজ্জাজ এর নির্দেশনা মোতাবেক দলীয় কর্মকান্ডে সফলতা ও সাফল্য অর্জনে সক্ষম হয়েছেন।

এরই ধারাবাহিকতায় এমডিএম চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ স্যার ও সংগ্রামী মহাসচিব প্রফেসর আব্দুল্লাহ মো. তাহের স্যার তাহাকে কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করেন এবং আগামী দিনে এনডিএম কে আরো বেশী সাফল্য মন্ডিত করে এগিয়ে নিয়ে যেতে দায়িত্ব পালনে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়ার পরামর্শ দেন।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here