Thursday, October 14, 2021
Homeখবরএবার লাক্স সুন্দরী হলেন পাবনার মেয়ে মানতাসা

এবার লাক্স সুন্দরী হলেন পাবনার মেয়ে মানতাসা

[ad_1]

সুন্দরী প্রতিযোগিতা লাক্স সুপারস্টার ২০১৮ এর সেরার মুকুট জিতেছেন পাবনার মেয়ে মিম মানতাসা। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের ছাত্রী। সারা দেশের ২০ হাজার প্রতিযোগীর মধ্যে থেকে বিভিন্ন ধাপ পেরিয়ে এবারের আসরে বিজয়ী হয়েছেন তিনি।

এ ছাড়া প্রথম রানার আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন সামিয়া অথৈ। সেরা পাঁচের অন্য প্রতিযোগীরা হলেন ইশরাত জাহিন ও নাবিলা আফরোজ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় লাক্স সুপারস্টার প্রতিযোগিতার এই আসরের জমকালো গ্র্যান্ড ফিনালে। সেখানে সেরা পাঁচের মধ্য থেকে ঘোষণা করা হয় সেরা তিন বিজয়ীর নাম।

পুরস্কার হিসেবে লাক্স সুপারস্টার মিম পেলেন একটি গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ। এছাড়া প্রথম রানার আপ পেয়েছেন চার লাখ টাকা পুরস্কার ও দ্বিতীয় রানার আপ পেয়েছেন তিন লাখ টাকা।

অনুষ্ঠানের ফাঁকেফাঁকে লাক্স তারকাদের নজর কাড়া পারফর্মেন্স সবাইকে মুগ্ধ করেছে।

প্রতিবারের মতো এবারও লাক্স ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে সুন্দরীদের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এবারের আয়োজনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় গত ৩ জানুয়ারি। গত পাঁচ মাসে ধরে ফটোশ্যুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাদের অদেখা প্রতিভাগুলোকে।

৯ম তম আসরে বিচারক হিসেবে ছিলেন অভিনেতা ও গায়ক তাহসান খান, মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এবং চিত্রনায়ক আরিফিন শুভ। চূড়ান্ত পর্বে বিচারক হিসেবে অংশ নিয়েছিলেন সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর, বরেণ্য অভিনেতা আলী যাকের এবং অভিনেত্রী ঈশিতা।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments