Thursday, October 14, 2021
Homeখবরঐশ্বরিয়াকে আবেগঘন চিঠি পাঠালেন রেখা

ঐশ্বরিয়াকে আবেগঘন চিঠি পাঠালেন রেখা

[ad_1]

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন সম্প্রতি অভিনয় ক্যারিয়ারের দুই দশক পূর্ণ করেছেন। বিশেষ এই মুহূর্তে এ অভিনেত্রীকে একটি চিঠি লিখেছেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখা।

তিনি লিখেছেন, ‘প্রিয় ঐশ্বরিয়া, তোমার উদ্দীপনা বহমান নদীর মতো, যা কখনোই স্থির হবার নয়। তার যেখানে ইচ্ছা সে কোনো বাধা ছাড়াই চলে যায়; এবং সম্পূর্ণ প্রস্তুত হয়ে শুধু নিজে এবং নিজের জন্য লক্ষ্যে পৌঁছায়। মানুষ হয়তো ভুলে যাবে তুমি কী বলেছ, হয়তো ভুলে যাবে তুমি কী করেছ কিন্তু তোমার জন্য তাদের অনুভূতি কখনোই ভুলবে না। সাহসিকতাই যে সবচেয়ে গুরত্বপূর্ণ গুণ তুমি তার জীবন্ত উদাহরণ, কারণ সাহস ছাড়া কোনো গুণেরই ধারাবাহিকতা থাকে না। কোনো ‍কিছু বলার আগেই তোমার শক্তি ও সামর্থ্য তোমার পরিচয় দেয়।

তুমি যা ভালোবাসো সেটিই অর্জন করেছ; সেটি এতো চমৎকারভাবে করেছ যে, মানুষ তোমার দিক থেকে চোখ ফেরাতে পারেনি। তুমি নিজেই যথেষ্ট, অন্য কাউকে প্রমাণ দেয়ার প্রয়োজন নেই। আমরা কতবার শ্বাস নিচ্ছি তা দিয়ে জীবনের হিসাব করা হয় না, বরং যে সময় শ্বাস চলে যায় তা হিসাব করা হয়।

তুমি অনেক দূর এসেছো, বাছা। অনেক বাধা অতিক্রম করে ফিনিক্স’র মতো তুমি জেগে উঠেছ। আমি কোনো শব্দ দিয়ে লিখে প্রকাশ করতে পারব না আমি কতটা গর্ববোধ করেছি, যখন চাঁদের মতো সুন্দর মেয়েটির মুখ প্রথমবার দেখেছিলাম, যেন আমার শ্বাস বন্ধ হয়ে যাচ্ছিল। তুমি যতগুলো ভূমিকা পালন করেছ সবখানেই সেরাদের সেরাটা দিয়েছ, কিন্তু আমার হৃদয়ে যেটি সবচেয়ে বেশি ছুঁয়ে গেছে তা হলো একজন পরিপূর্ণ মায়ের ভূমিকা, যা তুমি। তোমার ছোট এক গুচ্ছ আনন্দ যার নাম আরাধ্য।

ভালোবাসার মধ্যে থাকো এবং তোমার জাদু ছড়িয়ে যাও। ঐশ্বরিয়া রাই বচ্চনের দুই দশক-ওয়াও! তোমার হৃদয় যা ধারণ করতে পারে তার চেয়ে বেশি মঙ্গল ও সৌভাগ্য অর্জন করো এই আশীর্বাদ ও দোয়া করি! তোমাকে ভালোবাসি, বেঁচে থাকো। রেখা মা।’

১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয় করে ১৯৯৭ সালে মনি রত্নমের ইরুভার সিনেমার মাধ্যমে রুপালি জগতে পথচলা শুরু করে ঐশ্বরিয়া। এরপর দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments