Friday, October 15, 2021
Homeখবরওমর সানীর জন্মদিন আজ

ওমর সানীর জন্মদিন আজ

[ad_1]

আজ ৬ মে চিত্রনায়ক ওমর সানির জন্মদিন। সানী তার জীবনের ৫০ বছর পূর্ণ করা উপলক্ষ্যে নিজের জন্মদিনটি পরিবারের সাথে একটু ভিন্নভাবে উদ্যাপন করার উদ্যোগ নিয়েছেন। সহধর্মিনী মৌসুমী, ছেলে ফারদিন ও মেয়ে ফাইজাহ’র সার্বিক সহযোগিতায় তিনি আজকের জন্মদিনটি বিশেষভাবে উদযাপন করবেন।

ওমর সানীর জন্মদিনে ‘‘আজকের বিজনেস বাংলাদেশ’’ এর পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা রইলো।

জন্মদিন প্রসঙ্গে ওমর সানী বলেন, ‘আমাদের চলচ্চিত্রের সার্বিক অবস্থা ভালো নয়। এই অবস্থা থেকে আবার হয়তো ভালো অবস্থানে আসবে, তখন হয়তো আমি থাকবো না। কিন্তু আমার বিশ্বাস আমাদের চলচ্চিত্রের সুদিন অবশ্যই ফিরে আসবে। মানুষ মরনশীল। আজ আছি, কাল নেই। তাই আমার এবারের জন্মদিনে আমি চাচ্ছি আমার চলচ্চিত্র পরিবারের সবার সঙ্গে যেন দেখা হয়। আমরা যেন কিছুটা সময় একে অন্যের সঙ্গে ভালোভাবে কাটাতে পারি, সময়টা যেন আনন্দঘন হয়ে উঠে। এই ভালোলাগার মুহুর্তটুকু যেন বহুবছর আমাদের হৃদয় থেকে হৃদয়ে থেকে যায়। মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা যে তিনি আমাকে সুস্থ রেখেছেন, আমাকে সুন্দর একটি পারিবারিক জীবন উপহার দিয়েছেন। আমার বাবা মা’কে যেন আল্লাহ বেহেস্ত নসীব করেন।’

সম্প্রতি টিটো’র নির্দেশনায় ওমর সানী একটি মবিল কোম্পানীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন যা বিভিন্ন চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে। এই বিজ্ঞাপনে মডেল হিসেবে বেশ আলোচনায় এসেছেন তিনি।

এর আগে তিনি আরএফএল বাকেট, হাতিল’র বিজ্ঞাপনে মডেল হয়েও প্রশংসিত হয়েছেন। আগামী ঈদে ওমর সানী অভিনীত উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোলা নোয়াখাইল্যা মাইয়া’ চলচ্চিত্রটি মুক্তি পাবে। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র উত্তম আকাশের ‘আমি নেতা হবো’।

উল্লেখ্য, ১৯৮৭ সালে ওমর সানী ‘মশাল’ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন। নূর হোসেন বলাই পরিচালিত ‘এই নিয়ে সংসার’ চলচ্চিত্রে প্রথম নায়ক হিসেবে অভিনয় করলেও শেখ নজরুল ইসলাম পরিচালিত ‘চাঁদের আলো’ চলচ্চিত্রে নায়ক হিসেবে দর্শক প্রথম তাকে পর্দায় দেখেন।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments