ওমর সানীর হৃদযন্ত্রে তিনটি ব্লক!

[ad_1]

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ওমর সানীর হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়েছে। বর্তমানে তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পারিবারিক সূত্রে জানা গেছে, তার হার্টে রিং পরানো হচ্ছে।

৫ মার্চ সোমবার রাত আটটার দিকে প্রিয়.কমকে নায়কের সহকারী মোহাম্মদ আলী হোসেন বলেন, ‘সানী ভাইয়ের হার্টে এখন রিং পরানো হচ্ছে। তবে ভয়ের কোনো কারণ নাই। চিকিৎসকরা জানিয়েছেন, তার সবকিছু নিয়ন্ত্রণে রয়েছে।’

জনপ্রিয় এ নায়কের সহকারী আরও জানান, ওমর সানী আজ বিকেলের দিকে বুকে ব্যথা অনুভব করলে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। এরপর চিকিৎসক শাহাবুদ্দিনের অধীনে তিনি ভর্তি হন। বেশ কিছু টেষ্ট করা হয়। রিপোর্ট পাওয়ার পর জানা যায়, তার হার্টে ব্লক ধরা পড়েছে। চিকিৎসক তখন তাকে রিং পরানোর পরামর্শ দেন।

হাসপাতালে ওমর সানীর পাশে রয়েছেন তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমী, তাদের দুই সন্তান ও পরিবারের অন্যান্য সদস্যরা। তারা সানীর সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

ওমর সানি প্রায় তিন দশকের কাছাকাছি সময় ধরে যুক্ত রয়েছেন চলচ্চিত্রের সঙ্গে। ক্যারিয়ারের বিভিন্ন সময়ে বহুমাত্রিক চরিত্রে দেখা গেছে তাকে। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘চাঁদের আলো’, ‘কুলি’, ‘গরীবের রানী’, ‘দোলা’, ‘প্রেম প্রতিশোধ’, ‘মহৎ’, ‘আখেরি হামলা’ ও ‘আত্ম অহংকার’ ইত্যাদি।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here