কত আয় করল ‘পদ্মাবত’

0
517

[ad_1]

সকল বাধা ডিঙিয়ে ২৫ জানুয়ারি মুক্তি পায় বহুল আলোচিত বলিউড সিনেমা পদ্মাবত। যদিও এটি নিষিদ্ধের দাবিতে এখনো আন্দোলন চালিয়ে যাচ্ছে রাজপুত করনি সেনা।

পদ্মাবত সিনেমাটির বাজেট ছিল ১২০ কোটি রুপি। শুরু থেকেই সিনেমা বিশ্লেষকদের প্রশ্ন ছিল বিক্ষোভ এড়িয়ে কতটা দর্শক টানতে পারবে এটি। তবে মুক্তির দিনে পদ্মাবত ৬৬ শতাংশ দর্শক টানতে সক্ষম হয়েছে বলে জানা গেছে। এছাড়া বক্স অফিস ইন্ডিয়ার আগাম হিসাব অনুযায়ী প্রথম দিন প্রায় ১৮ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

বৃহস্পতিবার মুক্তি পেলেও আগের দিন ২৪ জানুয়ারি সন্ধ্যা থেকেই পদ্মাবত’র পেইড প্রিভিউ শো প্রদর্শন হয়। এ থেকে পাঁচ কোটি রুপি তুলে নিয়েছে সিনেমাটি। বক্স অফিস বিশ্লেষক তরুণ আদর্শ মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ প্রসঙ্গে লিখেছেন, ‘সকল বাধা-বিপত্তি ও খুবই স্বল্প প্রিভিউ শো সত্বেও বুধবার প্রিভিউ প্রদর্শনী থেকে পাঁচ কোটি রুপি আয় করেছে পদ্মাবত।’

এর আগে পদ্মাবত মুক্তিকে সামনে রেখে ভারতের বিভিন্ন রাজ্যে বিক্ষোভ চালায় রাজপুত করনি সেনা। এ ছাড়া শপিংমলে ভাংচুর, প্রেক্ষাগৃহ ও বাসে অগ্নিসংযোগের ঘটনাও ঘটেছে। এ জন্য বেশ কিছু করনি সেনা সদস্যকে গ্রেপ্তারও করেছে পুলিশ।পদ্মাবত সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বানসালি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুর।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here