কলকাতার নতুন দুই ছবিতে জয়া আহসান

0
257


কলকাতায় নতুন একটি চলচ্চিত্রে যুক্ত হলেন জয়া আহসান। বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’ চলচ্চিত্রে আগামী ২৭ মার্চ থেকে শুটিং শুরু করছেন তিনি। অন্যদিকে ২০ মার্চ থেকে শুরু করেছেন শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ‘কণ্ঠ’ চলচ্চিত্রের কাজ।

দেশে শেষ হলো জয়ার মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’। সার্কাস কন্যা বিউটির চরিত্রের খোলশ থেকে বেরিয়ে জয়া এখন ‘কণ্ঠ’ থেরাপিস্ট। শিবপ্রসাদ ও নন্দিতা রায়ের ‘কণ্ঠ’তে জয়া অভিনয় করছেন, সে কথা আগেই জানতেন ভক্তরা।

২১ মার্চ সকাল থেকে জয়া অংশ নিয়েছেন ‘কণ্ঠ’ চলচ্চিত্রটির শুটিংয়ে। এ পর্যন্তই খবর হতে পারতো, তবে, জি সিনে অ্যাওয়ার্ড প্রাপ্ত জয়ার ব্যস্ততা এখন তুঙ্গে। বিকেল নাগাদই জানা গেল, নতুন আরেকটি চলচ্চিত্রে স্বস্তিকার বদলে যুক্ত হয়েছেন তিনি।

বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। চলচ্চিত্রটি একই শহরের পাঁচ নারীর গল্প। জয়া এতে অভিনয় করছেন এক সাকসেসফুল লেডি চরিত্রে।

জয়া বললেন, “এই ছবিতে কাজ করার কথা ছিল না আমার। পরিচালকের অনুরোধে হঠাৎ করেই যুক্ত হলাম। শুটিং শরু হয়ে গেছে ছবিটির। এদিকে আজ থেকে ‘কণ্ঠ’ চলচ্চিত্রে অভিনয় শুরু করেছি। ২৭ তারিখে ‘ক্রিসক্রস’-এর শুটিংয়ে অ্যাটেন্ড করছি।”

জয়া অভিনীত ‘ক্রিসক্রস’ চলচ্চিত্রটিতে জয়া ছাড়াও অভিনয় করছেন নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার, মিমি চক্রবর্তী ও সোহিনী সরকার। ছবির সংগীত পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন প্রীতম। ছবিটি প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here