কামারখন্দে ছাত্রলীগের মানববন্ধন

মোঃ হেলাল উদ্দিন, কামারখন্দ( সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি পাভেল রেজা পাভেলের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ছাত্রলীগ। সোমবার বেলা সাড়ে এগারটার দিকে জামতৈল রেলওয়ে স্টেশনে উপজেলা ছাত্রলীগের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে ছাত্রলীগ নেতারা বলেন, ছাত্রলীগের সভাপতি পাভেল রেজা পাভেল গতকাল রোববার (৪আগস্ট) সন্ত্রাসী হামলার শিকার হন। গুরুতর আহত অবস্থায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজু, এনামুল, হামিদুল, আশরাফ, আলম, করিম, রুবেল, জেলানী, মনি, রাকিব, হামলার জন্য দায়ী। ছাত্রলীগ নেতারা আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

উপজেলার ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামুন শেখের সভাপতিত্বে মানববন্ধনে সকলস্তরের মানুষ, যুবলীগ নেতাকর্মীসহ কামারখন্দ উপজেলার চার ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত (৪ই আগস্ট) রবিবার কামারখন্দ উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ রেজা পাভেল নিজের মোটরসাইকেল যোগে সিরাজগঞ্জ যাবার পথে ঝাঐল ওভার ব্রীজের নিচে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে আহত করে এবং মোটরসাইকেলটি ভেঙে দেয়। পওে মুমূর্ষ অবস্থায় এলাকাবাসীর সহায়তায় তাকে সিরাজগঞ্জে শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালে চিকিৎসার ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here