কামারখন্দে মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান

মোঃ হেলাল উদ্দিন কামারখন্দ, (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

0
101

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাগবাড়ি গ্রামে “বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থা” (বাতসাকাস) এর ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে ২৫/১২/২০১৯ বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় করা হয় ৷ প্রায় ১১০ জনেরও অধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করেন অত্র সংস্থার সভাপতি মোঃ সেরাজুল ইসলাম, (মেডিকেল টেকনোলজিষ্ট), বিভাগীয় ডিএনএ স্ক্রিনিং ল্যাবরেটরী, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল চট্টগ্রাম। এবং ২০১৮ সালে পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়।

এছাড়াও সন্ধ্যায় এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অুনষ্ঠিত হয়েছে।

উত্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থার উপদেষ্টা মো.আ: মমিন খাঁন।

এসময়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ। এছাড়াও ২নং ঝাঐল ইউনিয়নের চেয়ারম্যান মো.আলতাফ হোসেন ঠান্ডু, মো. সেলীম রেজা ৭ নং ওয়ার্ড এর মেম্বর, মো. লিয়াকত আলী খাঁন (সাবেক ব্যাংক কর্মকর্তা সোনালী ব্যাংক) , প্রমুখ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান সেখ, মো.আমিনুল ইসলাম খাঁন সাধারন সম্পাদক, ২ নং ঝাঐল ইউনিয়ন আ:লীগ, মো. সাকাওয়াত হোসেন, সভাপতি ৭ নং ওর্য়াড আঃলীগ, মো,হাসান খাঁন সাধারন সম্পাদক ৭ নং ওর্য়াড আঃলীগ,

অনুষ্ঠান পরিচালনা করেন “বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থা” র সভাপতি মোঃ সেরাজুল ইসলাম। এসময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র সংস্থার উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য মো. গাফফারচ খাঁন,মো.রেজাউল করিম সহ অত্র সংস্থার সহ-সভাপতি মোঃ মমিন তালুকদার, সাধারণ সম্পাদক এস.এম শাহীন রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোতালেব হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. জিহাদ হোসেন সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

” শিক্ষা ও মানবতার সেবায় আমরা, এই স্লোগান কে হৃদয়ে ধারণ করে ২০১৭ সালের ০৯ ডিসেম্বর, কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের বাগবাড়ী গ্রামে কতিপয় তরুণ মেধাবী কৃতিসন্তানদের সমন্বয়ে গঠিত হয় ” বাগবাড়ী তরুণ সামাজিক কার্যক্রম সংস্থা “।(বাতসাকাস)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here