Friday, October 15, 2021
Homeখবরকোয়েল মল্লিকের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন রঞ্জিত মল্লিক

কোয়েল মল্লিকের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন রঞ্জিত মল্লিক

[ad_1]

ভারতীয় বাংলা সিনেমার গুণী অভিনেতা রঞ্জিত মল্লিক। দীর্ঘ চার দশকের বেশি সময় অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। মাঝে কয়েক বছর স্বেচ্ছায় অভিনয় থেকে দূরে ছিলেন এই অভিনেতা।

বিরতি ভেঙে আবারো অভিনয়ে ফিরেছেন রঞ্জিত মল্লিক। মুক্তির অপেক্ষায় তার ‘হানিমুন’ সিনেমাটি। এদিকে তার মেয়ে কোয়েল মল্লিকও বাবার দেখানো পথেই হাঁটছেন। অভিনয় ক্যারিয়ারে নিজস্ব জায়গা তৈরি করেছেন।

ব্যক্তিগত জীবনে কোয়েল মল্লিক নিসপাল সিংয়ের সঙ্গে সংসার পেতেছেন। কিন্তু কিছুদিন আগে তাদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ওঠে। এ বিষয়ে এতদিন কথা বলেননি রঞ্জিত মল্লিক। অবশেষে মেয়ের ব্যক্তিগত জীবনের গুঞ্জন নিয়ে নীরবতা ভেঙেছেন এই অভিনেতা।

কোয়েলের বৈবাহিক জীবনের কলহ নিয়ে ইন্ডাস্ট্রিতে অনেক কথা শোনা যায়। বাবা হিসেবে বিষয়টি কীভাবে দেখছেন? এমন প্রশ্নের জবাবে অনেকটা গম্ভীর মুখে রঞ্জিত বলেন, ‘আমি চাইছিলাম এমন একটি প্রশ্ন যেন আমাকে করা হয়। আপনি জানেন, আমি চারবার মারা গিয়েছি! তখন আমি আমেরিকায়, হঠাৎ খবর পেলাম- আমি নাকি মারা গিয়েছি। একবার ভাবুন বিষয়টি। আমাকে মেরে কার যে আনন্দ হয়, কে জানে! কোয়েলের ক্ষেত্রেও তাই। কোয়েল নিসপালের সঙ্গে ভালো আছে, সুখে আছে! নিসপাল খুব ভালো ছেলে। ওদের পরিবারকে গত ২৫ বছর ধরে চিনি। ওদের প্রোডাকশনে কাজও করেছি। মানুষকে ছোট করে, অসম্মান করে কিছু মানুষের কী যে আনন্দ হয় তা বুঝতে পারি না। অশিক্ষা, পুরোটাই অশিক্ষা। আমি তো ওদের মানুষ বলেও মনে করি না। সব অমানুষ!’

তিনি আরো বলেন, ‘মেয়ের সম্পর্কে এমন মিথ্যে খবর শুনলে খারাপ লাগে। কিন্তু এখন গা-সওয়া হয়ে গেছে। আমি তাদের কথা ভাবি, যারা এগুলো রটায়। তাদের কি সত্যিই কোনো কাজ নেই? আর আমার মেয়ের যদি বিয়ে ভাঙে, তাতে ওদের কী?’

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments