খালেদা নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না: হানিফ

0
581

[ad_1]

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়া তার ছেলেদের দিয়ে এতিমদের টাকা আত্মসাৎ করেছেন। তিনি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না। এজন্য বিএনপি নেতারা বলছে, সরকার তড়িঘড়ি করে মামলার রায় দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে। ২০০৭ সালের মামলা ১১ বছর পর রায় হচ্ছে। আবার কবে হবে রায়। শুক্রবার বিকেলে মেহেরপুরে জেলা আওয়ামী লীগের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারলে খালাস পাবেন। আর নিজেকে নির্দোষ প্রমাণ করতে না পারলে সাজা হবে। অবশ্যই তাকে জেল খাটতে হবে। আইন সবার জন্য সমান।

জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে জনসভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, সাংগঠানিক সম্পাদক আবু সাঈদ আল মাহামুদ স্বপন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল, পারভিন জামান কল্পনা বক্তব্য দেন।

এছাড়াও উপস্থিত ছিলেন- মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সংরক্ষিত সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, সাবেক এমপি জয়নাল আবেদীন, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, মেহেরপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস প্রমুখ।

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here