খাষকাউলিয়া ইউপি নির্বাচনে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী গনি মোল্লা

নিজস্ব প্রতিবেদকঃ

0
356

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষকাউলিয়া ইউনিয়ন থেকে আসন্ন নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নৌকা মার্কা মনোনয়ন প্রত্যাশা করছেন খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম গনি মোল্লা।

তিনি রাজনৈতিক ভাবে দীর্ঘ দিন ধরে আ’লীগের সাথে সম্পৃক্ত। সাবেক খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরুণ এ জননেতা গনি মোল্লা দীর্ঘদিন ৫ নং খাষকাউলিয়া ইউনিয়নের মানুষের জন্য বিভিন্ন সময় সাহায্য সহায়তা দিয়ে পাশে দাড়িয়েছেন ।

এছাড়াও ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান সাংস্কৃতিক সংগঠন থেকে শুরু করে সমাজের সেবক হিসেবে সাধারন মানুষের জন্য কাজ করার ভুমিকা রয়েছে তার।

এলাকার মুরুব্বিরদের সাথে কথা বলে জানা গেছে, এবার আসন্ন ইউপি নির্বাচনে তরুণ নেতা গনি মোল্লা কে সর্মথন দিবে।

গনি মোল্লা বলেন, আমি আশাবাদী নেতা-কর্মীরা সম্মিলিত ভাবেই আমাকে সমর্থন জানাবে। কারণ মূল দলসহ সব সহযোগী ও অঙ্গসংগঠন সমূহের সকল নেতা-কর্মীর সাথেই আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। এমনকি দলমত নির্বিশেষে খাষকাউলিয়া ইউনিয়নের সকল মানুষের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক সচরাচরই বিদ্যমান। আওয়ামীলীগের মনোনয়ন পেলে ভোটে অংশ নিতে প্রস্তুত। সংশ্লিষ্ট সবাই যদি আমায় মনোনীত করেন চেয়ারম্যান হয়ে মানুষের সেবা করে যাব, এসময় তিনি সকলের দোয়া এবং সমর্থন প্রত্যাশা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here