খুলনায় জমি দখলের জেরধরে হাতুড়ি ও রড দিয়ে পেটানোর অভিযোগ

খুলনা ব্যুরো :

0
23

খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ৮নং শরাফপুর ইউনিয়ন এর বানিয়াখালি বাজারে একটি পরিবারের উপর হাতুরি ও রড দিয়ে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে গত ১৪ই আগস্ট সকাল ৮টার দিকে। জমিজমি দখলকে কেন্দ্র করে এ হামলা হয়েছে বলে জানান হামলায় আহতরা।

এই হামলায় গুরুতর আহত সাবেক ডুমুরিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৮ নং শরাফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শৈলেন্দ্র নাথ দাস (৭৫) বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তিনি বলেন, আমাদের জায়গা দখল করার উদ্দেশ্যে ১৫থেকে ২০ জনের মতো একটি সন্ত্রাসী বাহিনী হঠাৎ করে গত ১৪ই আগস্ট বুধবার সকাল ৮টার দিকে আমাদের পরিবারের উপর হামলা চালায়। তারা এসময় হাতুড়ি দিয়ে আমাদের পরিবারের প্রায় ৭ থেকে ৮ জনকে আহত করে। তার মধ্যে আমি সহ গুরুতর আহত হয় দেবদাস (৩৪) ও সুবল চন্দ্র দাস (৬৫) বাকি পাঁচজন হলেন সমীরণ দাস (৪০) বাসুদেব দাস (৪৫) সুদেব দাস (৩০) বুদ্ধদেব দাস (২২) ও গুরুদাস (৩৫)। এরা সবাই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে।

শৈলেন্দ্রনাথ দাস আরো বলেন, আমাদের উপর হামলাকারীদের মধ্যে নেতৃত্ব দেন বিভিন্ন হত্যা মামলার আসামি সোহরাব বিশ্বাস ও তার সাথে ছিলেন মাহবুর শেখ, হালিম শেখ সহ প্রায় ১৫থেকে ২০জন। তিনি বলেন, এসব সন্ত্রাসীরা মূলত এই ৮নং শরাফপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম এর সাথেই থাকে। তাই আমরা ধারণা করছি এটি তারই ইন্দনে হয়েছে।
গুরুতর আহত শৈলেন্দ্র নাথ দাস অনেকটা কষ্ট নিয়ে বলেন, বর্তমানে আমি ও আমার পরিবার চরম। নিরাপত্তাহীনতায় আছি। তাই আমরা সরকার ও প্রশাসনের সহযোগিতা পাওয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here