গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাপ্পি চৌধুরী আহত

0
139


গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী আহত হয়েছেন। দুর্ঘটনায় তার মাথা ও কাঁধে আঘাত লেগেছে। শুক্রবার রাত ৮টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানীর গোনাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বাপ্পি চৌধুরীসহ অন্য অতিথিদের বহনকারী গাড়িবহরে মাঝে হঠাৎ একটি মোটরবাইক ঢুকে পড়ে। মোটরবাইকের আরোহীদের বাঁচাতে গিয়ে বাপ্পি চৌধুরীর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে নেমে যায়। এ সময় বাপ্পি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। এতে তিনি মাথা ও কাঁধে আঘাত পান। তাকে দ্রুত গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রয়োজনীয় পরীক্ষার পর চিকিৎসক জানান, আঘাত মোটেই গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়।

বাপ্পি চৌধুরীর সঙ্গে থাকা আলোকচিত্রী রিয়াজ আহমেদ জানান, তারা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারতের উদ্দেশে শুক্রবার দুপুরে ঢাকা থেকে রওনা দেন। পাশাপাশি বলাইকর মাধ্যমিক উচ্চবিদ্যালয়ের ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল তাদের। দুর্ঘটনার পর অন্য গাড়িতে করে বাপ্পি চৌধুরীকে হাসপাতালে নেওয়া হয়। আজ শনিবার দুপুরের পর তাদের ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার কথা আছে।

এদিকে বাপ্পি চৌধুরী রাতে টুঙ্গিপাড়ায় শেখ ফজলুর রহমান মারুফের বাগানবাড়িতে ছিলেন। বিশ্রাম শেষে সকালে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here