চারঘাটে অভিভাবক সমাবেশ ও বিদায় অনুষ্ঠান

আব্দুল মতিন, চারঘাট (রাজশাহী) প্রতিনিধি :

0
220

রাজশাহী চারঘাটে উত্তর মেরামতপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এজাজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।

উক্ত বিদ্যালয়ের শিক্ষক শাহাদত হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হক।এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নিয়ামত মন্ডল,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এমদাদ হোসেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমল হক,রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ সুধীজন,শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যিনি এ দেশের স্বাধীনতা এনে দিয়েছেন, এ দেশের মানুষকে মুক্তি দিয়েছেন সেই মহান নেতার প্রতি সম্মান প্রদর্শন করা প্রত্যেক শিক্ষার্থীর জন্য অবশ্য কর্তব্য। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের দল মত নির্বিশেষ সবার নেতা। তাকে অসম্মান করা মানে দেশকে অসম্মান করা। দেশকে ভালোবাসতে না পারলে নিজের সুন্দর আগামী গড়াও সম্ভব না মন্তব্য করে বক্তারা জানান, শিক্ষার্থীদের মনে রাখতে হবে সুশিক্ষিত দক্ষ নাগরিক দেশের সম্পদ। আর সে লক্ষ্যেই পড়াশুনা মনোযোগ দিয়ে করা তাদের দায়িত্ব। দক্ষ- শিক্ষিত প্রজন্মই এগিয়ে নেবে দেশকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here