চার দিনেই ১০০ কোটি আয় করলো ‘পদ্মাবত’

0
214


মুক্তির চতুর্থ দিনেই বক্স অফিসে তোলপাড় তুলেছে ‘পদ্মাবত’। যা কি-না এক প্রকার অবিশ্বাস্যই বলা যায়। মাত্র চারদিন শত বাধা বিপত্তি পেরিয়ে মুক্তি পেলো সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘পদ্মাবত’ ছবিটি। আর এই চারিদিনেই আয় করেছে ১০০ কোটি রুপি।

রাজপুতদের নেতা করনি সেনার কড়া হুমকি ও কয়েকটি রাজ্য ছবিটির প্রদর্শনী নিষিদ্ধ থাকা সত্ত্বেও এমন সাফল্যকে আকাশ ছোঁয়া মানছেন বলিউড বোদ্ধারা।

গত ২৫ জানুয়ারি ছবিটি মুক্তির প্রথম দিনে ছবিটি আয় করেছিল ১৯কোটি রুপি। তারপরের দিনগুলোতে যথাক্রমে ৩২ ও ২৭ কোটি রুপি আয় করে। কিন্তু ভারতের সাপ্তাহিক ছুটির দিনে আবারো ৩০ কোটি রুপি আয়ের ফলে ছবিটির মোট আয়ের পরিমাণ দাঁড়ায় ১১৩ কোটি রুপি।

বলিউড বক্স অফিস বিশেষজ্ঞ তরুণ আদর্শ মনে করেন, সপ্তাহ শেষ হতে হতে ছবিটির প্রথম সপ্তাহের আয় দাঁড়াবে ১৮০ বা ২১০ কোটি রুপির মতো। এছাড়াও বিদেশের মাটিতেও বেশ সাফল্য দেখিয়ে চলেছে বানশালির পদ্মাবত। কানাডা ও উত্তর আমেরিকায় এক দিনে ২ মিলিয়ন ডলার আয় করে পিছনে ফেলেছে দঙ্গল ও পিকে ছবির একদিনের সর্বোচ্চ আয়ের রেকর্ড।

ছবিটির এমন সাফল্য নিয়ে নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছবিটির তারকারা নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন। দীপিকা পাড়ুকোন বলেছেন ‘অবিশ্বাস্য’, রণভীর সিং বলেছেন ‘স্মাইলস’ এবং শহিদ কাপুর ‘বাল্লে বাল্লে’ লিখে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here