‘চা পানের টাকাও নেই’ সালমানের সেই নায়িকার

[ad_1]

নব্বইয়ের দশকে ক্যারিয়ার শুরু করেন বলিউডের অভিনেতা সালমান খান। শুরুর দিকে নতুন নায়িকাদের সঙ্গে কাজ করতেন তিনি। তেমনি তার ‘ভিরগতি’ সিনেমার নায়িকা ছিলেন পূজা দাদওয়াল। আজ সেই পূজা গুরুতর অসুস্থ। জানা গেছে, অভিনেত্রী যক্ষায় আক্রান্ত। অর্থনৈতিকভাবে এতটাই অসচ্ছল পূজা, যে কারণে নিজের চিকিৎসাও করাতে পারছেন না।

বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজা জানান, শুধু যক্ষা নয়, ফুসফুসের ব্যাধিতেও আক্রান্ত তিনি। ছয় মাস আগে তিনি জানতে পারেন তার যক্ষা মারাত্মক আকার ধারণ করেছে। এ প্রসঙ্গে পূজা আরও জানান, তিনি সালমান খানের দ্বারস্থ হওয়ার বহু চেষ্টা করেছেন। কিন্তু সেই সৌভাগ্য তার হয়নি। গত ১৫ দিন ধরে তিনি মুম্বাইয়ের শিভদি হাসপাতালে ভর্তি রয়েছেন।

সালমানের নজরে আসতে একটি ভিডিও বানিয়েছিলেন বলে জানান পূজা। ভিডিওটি দেখলে হয়তো সালমান সাহায্য করতে এগিয়ে আসবেন, এমনটিই ভেবেছিলেন পূজা। গত কয়েক বছর ধরে ক্যাসিনো ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত ছিলেন পূজা। কিন্তু এই মুহূর্তে তার কাছে ওষুধ কেনা তো দূরের কথা, এক কাপ চা পানের জন্যও অন্যদের কাছে হাত পাততে হচ্ছে বলে জানান তিনি।

অভিনেত্রীর ঘনিষ্ঠজনরা জানান, পূজার অসুস্থতার কথা শুনে তাকে ফেলে চলে গেছে স্বামী ও পরিবারের অন্যান্যরা। সালমানের সঙ্গে ‘ভিরগতি’ সিনেমা ছাড়াও তিনি আরও অভিনয় করেছিলেন ‘হিন্দুস্তান’ ও ‘সিন্দুর সৌগন্ধ’ নামের চলচ্চিত্রে। সূত্র: হিন্দুস্তান টাইমস

[ad_2]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here