Saturday, October 16, 2021
Homeখবরচুটিয়ে সংসার করছেন কোহলি-আনুশকা

চুটিয়ে সংসার করছেন কোহলি-আনুশকা

[ad_1]

যার যার কাজ থেকে আপাতত ছুটি। দেড় মাসের দীর্ঘ দক্ষিণ আফ্রিকা সফর শেষে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বিশ্রাম পেয়েছেন চলমান নিদাহাস ট্রফি থেকে। অন্যদিকে নতুন মুভি ‘পরী’ মুক্তির পর ছুটিতে রয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাও।

ছুটির এই সময়টাতে মুম্বাইয়ের নিজেদের আলিশান ফ্ল্যাটে জমিয়েই সংসার করছেন এই তারকা দম্পতি। আর তার টুকরো টুকরো ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিতেও ভুলছেন না বিরুশকা।

গত রোববার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করেন কোহলি। ক্যাপশনে লিখেছেন, ‘চিলিং অ্যান্ড হাউ।’ এর কিছুক্ষণ পরই ইনস্টাগ্রামে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি পোস্ট করেন আনুশকা।

ছবিতে দেখা যাচ্ছে, কোহলিকে চুমু খাচ্ছেন আনুশকা। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়ে।

গত ডিসেম্বরে অনেকটা গোপনেই ইতালিতে বিয়ের পিঁড়িতে বসের দুই ভুবনের এই দুই তারকা। বিয়ের পর হানিমুন শেষে প্রোটিয়া সফর নিয়ে ব্যস্ত হয়ে পড়েন কোহলি। শুরুতে আনুশকা সঙ্গে থাকলেও প্রথম টেস্ট শেষে মুম্বাই ফিরে যান আনুশকা।

দীর্ঘ সফর থেকে ফিরে ছুটি নেন কোহলি। স্বামীর সঙ্গে মিলিয়ে ছুটি নেন আনুশকাও। সেই ছুটিতেই ব্যক্তিগত জীবনটা চুটিয়ে উপভোগ করছেন বিরুশকা। দু’জনের রোমান্টির মুহূর্তের ছবিগুলো তারই প্রমাণ!

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments