চৌহালীতে কোভিড-১৯ মোকাবেলায় তিনদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

দাউদ রানা-ষ্টাফ রিপোর্টারঃ

0
262

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প ( ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ কোভিড-১৯ মহামারির মোকাবেলায় স্বাস্থ্যকর্মী,জনপ্রতিনিধি এবং পেশাজীবিদের তিনদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ মাহিদ আল হাসান। উপজেলা পরিষদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যান বিষয়ক উপজেলা কমিটি ও জাপান ইন্টারন্যনাল।

মঙ্গলবার উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের হলরুমে উপজেলা পরিষদের আয়োজনে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যাণ বিষয়ক উপজেলা কমিটির বাস্তবায়নে এবং জাপান ইন্টারন্যশনাল কো-অপারেশন এজেন্সি জাইকার অর্থায়নে ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তারের সভাপতিত্বে তিনদিন ব্যাপী কোভিড-১৯ মহামারির মোকাবেলায় প্রশিক্ষনের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ আব্দুল কাদের, ডাঃ হুমায়ুন ইসলাম সুমন, ডাঃ তামিম,পরিবার পরিকল্পনা অফিসার মোঃ গিয়াস উদ্দিন,খাষকাউলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম শহিদ, ইউডি এফ কালি কৃষ পালসহ সাংবাদিক,মুক্তিযোদ্ধা,জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবীরা। এসময় কোভিড-১৯ মহামারির মোকাবেলায় বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মুলক আলোচনা করেন বক্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here