চৌহালীতে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং

0
39

দাউদ রানা – চৌহালী ( সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিববর্ষ উপলক্ষে সিরাজগন্জের চৌহালীতে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস কনফারেন্স উপজেলা সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সন্ধ্যায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আফসানা ইয়াসমিন ।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার আফসানা ইয়াসমিন জানান, ৩য় পর্যায়ে উপজেলায় বরাদ্দকৃত ২৫টি গৃহ বরাদ্দ দেওয়া হয়। আগামী ২৬ এপ্রিল প্রধান মন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এসব গৃহ বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মজনু মিয়া, পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ গিয়াস উদ্দিন, আরডিও আবুল কালাম আজাদ, ভারপ্রাপ্ত আনসার ও ভিডিপির অফিসার জাইদুর রহমান জাহিদ, চৌহালীর কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here