Friday, October 22, 2021
Homeআলোচিতচৌহালীতে বি.এন.পির নাশকতা ঠেকাতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অবস্থান কর্মসূচি

চৌহালীতে বি.এন.পির নাশকতা ঠেকাতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অবস্থান কর্মসূচি

মাজেদুল ইসলাম

সিরাজগঞ্জের চৌহালীতে খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে জামায়াত বি.এন.পি ও জামায়াতের নাশকতামূলক কর্মকান্ড ঠেকাতে পুলিশের পাশাপাশি চৌহালী উপজেলার বিভিন্য গুরুত্বপূর্ন পয়েন্টে অবস্থান কর্মসূচি পালন করছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ । বৃহস্পতিবার ভোর-৬ টার দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক সরকারে নেত্রীত্বে চৌহালী উপজেলা চত্তর থেকে মিছিল বের করে কুরকি বেবী স্টান্ড হয়ে বাংলালিংক টাওয়ার এলাকায় গিয়ে শেষ করে ।মিছিলে উপস্থিত ছিলেন চৌহালী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রশিদ বাবুল,খাষপুকুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাসুম শিকদার, যুবলীগের সাধারন সম্পাদক মোল্লা বাবুল,উপজেলা সেচ্ছা সেবকলীগের সভাপতি রবিউল ইসলাম মোল্লা, সাধারন সম্পাদক আরিফ সরকার, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম রেজা,সাবেক আহব্বায়ক মোল্লা মুকুট সহ অন্যান্য নেত্রীবৃন্দ

সকালে মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করতে দেখা গেছে খাষপুকুরিয়া মোকার মোড় এলাকায় । উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মজিদ সরকারে নেত্রীত্বে এতে উপস্থিত ছিলেন খাষপুখুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ সিরাজী সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংঘঠনের নেত্রীবৃন্দ।

সকাল ১০টায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দগন যৌথভাবে চৌহালী ডিগ্রী কলেজ মাঠ থেকে একটি মটরসাইকেল মহড়া বের করে উপজেলার আজিমউদ্দির মোর হয়ে বেবীস্টান্ড, কোদালিয়া বাজার, বৈন্যা মোড়, মোকার ভাঙ্গা ও দেওয়ানগন্জ বাজারে মহড়া শেষে চৌহালী ডিগ্রী কলেজ মাঠে সমাবেশ করেন । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোল্লা বাবুল আক্তার, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ সভাপতি রবিউল ইসলাম মোল্লা, সাধারন সম্পাদক আরিফ সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম রেজা, সাবেক আহব্বায়ক মহিদুর রহমান মুকুট, খাষপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি দাউদ রানা সহ অন্যান্য নেত্রীবৃন্দ।

উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি রবিউল ইসলাম মোল্লা জানান, বি.এন.পি ও জামায়াতের নাশকতামূলক কর্মকান্ড ঠেকাতে উপজেলা আওয়ামীলীগের নির্দেশে পুলিশের পাশাপাশি সারা দিন মাঠে থাকবে আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ সহ সকল সহযোগী অঙ্গ সংঘঠনের নেত্রীবৃন্দ।

ভোর থেকেই আইনশূঙ্খলা বাহিনীর সদস্যরা যথেষ্ঠ সতর্ক ভাবে অবস্থান করছে।চৌহালী থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেনের নেত্রীত্বে তারা উপজেলার বিভিন্য গুরুত্বপূর্ন পয়েন্টে অবস্থান নিয়েছে এবং ভ্রাম্যমান টিমের মাধ্যমে পুরো উপজেলাকে সার্বক্ষণিক নজরদারীতে রাখছে।

চৌহালী থানার অফিসার ইনচার্জ আকরাম হোসেনের নেত্রীত্বে তারা উপজেলার বিভিন্য গুরুত্বপূর্ন পয়েন্টে অবস্থান নিয়েছে

এ প্রতিবেদন লেখা প্রযন্ত বি.এন.পি ও সহযোগী সংগঠনের কোন মিছিল বা আন্দোলনের খবর পাওয়া যায়নি, এবং পুলিশ কাউকে গ্রফতার করতে পারে নি ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments