চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মাজেদুল ইসলাম

সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করছেন অতিথীরা

সিরাজগঞ্জের চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সোমবার ভোর ৬:৩০ মিনিটে চৌহালী উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে উপজেলা প্রশাসনের পক্ষে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমানের পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শুরু হয় দিনের কর্মসূচি। এরপর উপজেলা পরিষদের পক্ষে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন এবং বাংলাদেশ পুলিশের পক্ষে পুস্পস্তবক অর্পন করেন চৌহালী থানার ওসি জাহাঙ্গীর আলম ।

পুস্পস্তবক অর্পন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমান
পুস্পস্তবক অর্পন করছেন ওসি জাহাঙ্গীর আলম

সকাল ৬:৪০ মিনিটে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক সরকারের নেত্রীত্বে যৌথভাবে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেত্রীবৃন্দ।

পুস্পস্তবক অর্পন করছেন উপজেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক ফারুক সরকার

৬:৪৫ মিনিটে উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি রবিউল ইসলাম মোল্লা ও সাধারন সম্পাদক আরিফ সরকারের নেত্রীত্বে আলাদা ভাবে পুস্পস্তবক অর্পন করেন সেচ্ছাসেবকলীগের নেত্রীবৃন্দ। এরপর পুস্পস্তবক অর্পন করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ।

পুস্পস্তবক অর্পন করেনে সেচ্ছাসেবকলীগের রবিউল ইসলাম মোল্লা ও সাধারন সম্পাদক আরিফ সরকার

সকাল ৭:০০ টায় উপজেলা বিএনপির সভাপতি ভিপি আনোয়ারের নেত্রীত্বে পুস্পস্তবক অর্পন করেন জাতীয়তাবাদী দল বিএনপি ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ এবং সর্বশেষ সকাল ৮:০০ টায় পুস্পস্তবক অর্পন করেন অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন সচেতন ছাত্র সমাজ(সিএসএস)।

এরপর ধারাবাহীকভাবে চলতে থাকে উপজেলার বিভিন্য স্কুলের শিক্ষার্থীদের কুচকাওয়াজ, শারিরিক কৎসর নৃত্য, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা্
সর্বশেষ পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মাধ্যমে দিনের কার্যক্রম শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here