চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

মাজেদুল ইসলাম

0
254

সিরাজগঞ্জের চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

 

এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আনুষ্ঠানিকভাবে জাতীয়, দলীয় ও শোক পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, শোক র্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
 

১৫ আগস্ট বুধবার সকালে এক শোক র্যালি চৌহালী ডিগ্রী কলেজ চত্ত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদের কাঠাল বাগান চত্তরে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) আনিসুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন, চৌহালী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর ফিরোজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু নজীর মিয়া, সাধারন সম্পাদক ফারুক সরকার, সাবেক সভাপতি হজরত আলী মাষ্টার, সহ সভাপতি হাবীবুর রহমান হাবীব, আব্দুর রশিদ বাবুল, যুগ্ন সাধারন সম্পাদক তাজ উদ্দিন আহম্মদ, যুবলীগের সাধারন সম্পাদক মোল্লা বাবুল আক্তার, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রবিউল ইসলাম মোল্লা, সাধারন সম্পাদক আরিফ সরকার প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

এছাড়াও উপজেলার পাচটি ইউনিয়নে আওয়ামীলীগের উদ্দেগে দোয়া মাহফিল, র্যালী, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here