চৌহালীর উমারপুরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

দাউদ রানা, স্টাফ রিপোর্টারঃ

0
185

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উপমারপুর ইউনিয়নের পাথরাইল বাজার সংলগ্ন মাঠে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

১৮ মার্চ বুধবার বিকেলে গ্রাম বাংলার ঐতিহ্য ধরে রাখতে এই প্রতিযোগিতার আয়োজন করে উমারপুরের পাথরাইলের যুব সমাজ ।

ঘোড় দৌড় প্রতিযোগিতায় অংশ নিতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে ছুটে আসা প্রতিযোগিদের মধ্যে চারটি গ্রুপে বিভক্ত করে ৪০টি ঘোড়া অংশ নেয়। হাজার হাজার দর্শকের সমাগমে এক আনন্দমুখর পরিবেশে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় উমারপুর ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন মন্ডলের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসবে উপজেলা আওয়ামীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তাজ উদ্দিন উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষেদের ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাহ্হার সিদ্দিকী, বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামীগের সভাপতি (ভা:) আব্দুল আওয়াল মোল্লা, চৌহালী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রবিউল ইসলাম, যুগ্ন সম্পাদক রাজিব সরকার প্রমুখ।

প্রতিযোগিতার শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

এ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন টাংগাইল জেলার আব্দুল সালাম ও দ্বিতীয় স্থান পায় একই জেলার আব্দুল মমিন। প্রথম স্থান অধিকারীদের ২৪ ইঞ্চি রঙিন টেলিভিশন ও ২য় স্থান অধিকারীদের স্মার্ট ফোন পুরস্কার দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here