চৌহালীর দুর্গম ঘোরজান চরে মজিদ মন্ডল উচ্চ বিদ্যালয়ের উদ্বোধন

0
53

দাউদ রানা -চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

যমুনা বিধৌত সিরাজগঞ্জের চৌহালী উপজেলার দুর্গম চরাঞ্চলের ঘোরজান ইউনিয়নে মরহুম আব্দুল মজিদ মন্ডল উচ্চ বিদ্যালয়ের নামে নতুন একটি স্কুল উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) সকালে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কুলটির উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দূর্গম চরে একটি নতুন প্রতিষ্ঠান শুরু করলাম যাতে এই এলাকার অবহেলিত ছাত্র / ছাত্রী সঠিক ভাবে শিক্ষা অর্জন করতে পারে। স্কুল জ্ঞান অর্জনের শ্রেষ্ঠ স্থান। দক্ষ হাতে স্কুল পরিচালনা করা হলে শিক্ষার মান উন্নয়ন হবে এবং দক্ষ জনশক্তি গড়ে উঠবে বলে আমি মনেকরি।

এসময় সকল অভিভাবকদের তাদের সন্তানের শিক্ষার বিষয়ে সচেতন থাকার আহ্বান জানান তিনি।
এদিকে প্রধান বক্তা ,
উপজেলা আ’লীগের সভাপতি মো: তাজ উদ্দিন আহমেদ স্কুল সম্পর্কে বলেন, দক্ষ শিক্ষক-শিক্ষিকার মাধ্যমে মানসম্মত শিক্ষা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যেই স্থানীয় সাংসদ এ স্কুলটি প্রতিষ্ঠা করার উদ্বেগ গ্রহণ করেন তার বাবা মরহুম আব্দুল মজিদ মন্ডল উচ্চ বিদ্যালয়ের নামে নামকরণ করা হয়েছে ।
এর আগে প্রধান অতিথি স্থানীয় সাংসদ আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এম,পি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় ৷ এসময় ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভুমি তানজিল পারভেজ, থানার ওসি হারুন অর রশিদ, আ’লীগের সহ সভাপতি হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেলিমুর রেজা, সাংগঠনিক সম্পাদক মাসুম শিকদার, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার , মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ সরকার, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মজনু মিয়া , সদর ইউপি চেয়ারম্যান আবু ছাইদ বিদ্যুত, আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা প্রমুখ ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here