Thursday, October 14, 2021
Homeখবরছবির বিনিময়ে অনৈতিক প্রস্তাব!

ছবির বিনিময়ে অনৈতিক প্রস্তাব!

[ad_1]

সিনেমা জগতে কি হয়, একের পর এক বেরিয়ে আসছে থলের বিড়াল। মুখ খুলছেন অনেকেই। কাজ পাইয়ে দেওয়ার বিনিময়ে বা লোভ দেখিয়ে শারীরিক সম্পর্ক তৈরির বিষয়টি বেশ কিছুদিন ধরে তোলপাড় তুলছে।

‘কাস্টিং কাউচ’ সমস্যা বিশেষ করে বিনোদন জগতে ঝড় তুলেছে। অভিনয় করতে গিয়ে যৌন হয়রানি নিয়ে কথা বলতে শুরু করেছেন হলিউড থেকে শুরু করে বলিউডের অভিনয়শিল্পীরা। এরই মধ্যে আবার ঘি ঢেলে দিলেন তামিল সুন্দরী শ্রুতি হরিহরণ। সালমান দালকুয়েরের ‘সোলো’র সহঅভিনেত্রী জানালেন আরো ভয়ংকর কথা। তাকে কাজের বিনিময়ে নাকি প্রয়োজনে পাঁচজন পুরুষের শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব করা হয়েছে।

এর আগে ‘সেক্সিজম ইন সিনেমা’ মুভমেন্টের অংশ ছিলেন। শ্রুতি বললেন, তামিল সিনেমার শীর্ষস্থানীয় এক প্রডিউসার আমার কন্যাদা ছবির স্বত্ত্ব কিনে নেন। তামিল রিমেকে একই চরিত্রে আমাকে রাখার প্রস্তাবও করেন। কিন্তু স্পষ্ট জানান যে, তারা মোট ৫ জন প্রডিউসার রয়েছে এবং তাকে তার সঙ্গেই সময় কাটাতে হবে যেভাবে তারা বলবেন।

প্রত্যুত্তরে শ্রুতি নাকি বলেছেন, আগামী থেকে তিনি হাতে একটি স্যান্ডেল নিয়ে ঘুরবেন। মাত্র ১৮ বছর বয়সেই কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন শ্রুতি। জীবনের প্রথম কন্যাদা ছবির সেটেই এমনটা ঘটেছিল। তাকে বলা হয়েছিল, এখানে সমস্যাগুলো কীভাবে মানিয়ে চলতে হবে তা যদি তিনি না বোঝেন তো ছবির কাজ ছেড়ে চলে যেতে হবে। সূত্র: ডেকান ক্রিনিকল।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments