জন্মদিনটা নিজের মতো করে কাটাতে চাই: পূর্ণিমা

0
237


গেলো ৮ জুলাই ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬’ প্রদান করা হয়। এই অনুষ্ঠানের সংস্কৃতি পর্বে উপস্থাপনা করেন পূর্ণিমা। তারসঙ্গে ছিলেন চিত্রনায়ক ফেরদৌস। পূর্ণিমা ও ফেরদৌসের চমৎকার উপস্থাপনার মধ্যদিয়ে সংস্কৃতি অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। এদিকে আজ ১১ জুলাই বুধবার পূর্ণিমার জন্মদিন। তবে জন্মদিন উপলক্ষ্যে বিশেষ কোন কিছু করার পরিকল্পনা নেই তার। বুধবার দুপুর ১২.৩০ মিনিটে অনন্যা রুমার প্রযোজনায় ‘তারকা কথন’ অনুষ্ঠানে উপস্থিত হন পূর্ণিমা।

অনুষ্ঠানটির উপস্থাপনা করেন দিলরুবা সাথী। পরের বাকীটুকু সময় পূর্ণিমা তার নিজ বাসভবনে পরিবারের সঙ্গেই কাটাবেন বলে জানান তিনি।

পূর্ণিমা বলেন, ‘বিগত বেশ কয়েকদিন টানা কাজ করেছি। মালয়েশিয়ায় শো শেষ করে দেশে ফিরে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলাম। আবার এবং পূর্ণিমা অনুষ্ঠানেরও শুটিং করেছি। সবমিলিয়েই বেশ ক্লান্ত। যে কারণে জন্মদিনটা একেবারেই নিজের মতো করে কাটাতে চাই, পরিবারের সবার সঙ্গে বিশেষ এই দিনটির সময়টা পার করতে চাই। তবে হ্যাঁ, এটাও সত্য জন্মদিনে আমার পরিচিত, অপরিচিত শূভাকাঙ্খী, ভক্ত দর্শক’সহ আমার চলচ্চিত্র পরিবার’সহ সবার কাছে দোয়া চাই যেন ভালো থাকি, সুস্থ থাকি।’

গেলো ঈদে বেশ কয়েকটি নাটক টেলিফিল্মে অভিনয় করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমা। তবে আসছে কোরবানীর ঈদ উপলক্ষ্যে কোন নাটক টেলিফিল্মে অভিনয় করবেন না বলে নিশ্চিত করেছেন এই নায়িকা। কিন্তু আরটিভিতে তার উপস্থাপনায় প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’র নির্ধারিত সিডিউলের শুটিং-এ অংশ নিবেন পূর্ণিমা।

গত ঈদে পূর্ণিমা অভিনীত মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘হ্যালো ৯১১ লাভ ইমার্জেন্সি’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। এই নাটকে একটি রেডিও চ্যানেলের সিইও এবং আরজে জেরিন চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য প্রশংসিত হন পূর্ণিমা। এতে তার বিপরীতে ছিলেন ছোটপর্দার এই সময়ের আলোচিত অভিনেতা ইরফান সাজ্জাদ। এছাড়াও গেলো ঈদে পূর্ণিমাকে রাজীবুল ইসলাম রাজীবের ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’ এবং ফেরদৌসের গল্পে আবীর খানের নির্দেশনায় ‘কুইন’ নাটকে অভিনয়ে দেখা যায়। দুটোতে তার বিপরীতে ছিলেন ইমন ও সজল।

এদিকে আপাতত নতুন কোন চলচ্চিত্রে অভিনয় করছেন না পূর্ণিমা। সর্বশেষ পূর্ণিমাকে রানা মাসুদের নির্দেশনায় নোবেলের বিপরীতে ‘জমজম টাওয়ার’র বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here