Sunday, October 17, 2021
Homeখবরজন্মদিনেও শুটিংয়ে তানজিন তিশা

জন্মদিনেও শুটিংয়ে তানজিন তিশা

[ad_1]

অভিনেত্রী তানজিন তিশার জন্মদিন আজ । ইচ্ছে ছিলো এবারের জন্মদিনটি তিনি একান্তই নিজের মতো করে পরিবারের সাথে কাটাবেন। জন্মদিনের প্রথম প্রহর এবং জন্মদিনের দিন সন্ধ্যার পর পরিবারের সঙ্গে কাটানোর সুযোগ থাকলেও এই দিনেও তাকে শুটিং-এ থাকতে হচ্ছে। তবে গল্প ভালো এবং গুণী নাট্যনির্মাতার কাজ বলেই তানজিন তিশা আজ তার জন্মদিনেও শুটিং করবেন।

শিহাব শাহীন রচিত ও নির্দেশিত ‘এই শহরে কেউ নেই’ নাটকের শুটিংয়ে আজ ব্যস্ত থাকবেন তিশা। গত বছরের ঈদের তুলনায় এবারের ঈদে তানজিন তিশাকে বেশিই দেখা যাবে। কারণ এবারের ঈদে তিশা বেশ আগ্রহ নিয়ে কাজ করছেন ভালো ভালো গল্পের নাটকে। যারা নাটকগুলো নির্মাণ করছেন নির্মাতা হিসেবে তারা এই সময়ে প্রতিষ্ঠিতও বটে।

এরইমধ্যে আগামী ঈদে প্রচারের জন্য তানজিন তিশা অভিনয় করেছেন গোলাম সোহরাব দোদুলের ‘জোড়া শালিক’, ‘ভিতর বাহির’, মিজানুর রহমান লাবুর ‘আমার কেউ আছে’, আদিত্য জনির ‘অথৈ নীলিমা’, মাবরুর রশীদ বান্নাহ’র ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’,‘ছাত্র’ ‘হোম টিউটর’ এবং রাহাত মাহমুদের ‘আমার দশের যে’জন’।

তানজিন তিশা বলেন, আগামী ঈদে যে কাজগুলো নিশ্চিত প্রচার হবে সেসব নাটক টেলিফিল্মেই আমি কাজ করছি। প্রতিদিন কাজ করতে হবে এমন কোনো কথা নেই। যে কারণে গল্প ভালোলাগলেই সেসব নাটক টেলিফিল্মে কাজ করছি। সবচেয়ে বড় কথা অভিনয়টা এখন আমি ভীষণ উপভোগ করছি।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে অপূর্ব’র সঙ্গে অভিনীত বান্নাহ নির্দেশিত নাটক ‘জীবন’। তিশা বলেন, মাত্র দু’তিন দিনেই এই নাটকটির জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি।

জন্মদিন প্রসঙ্গে তানজিন তিশা বলেন, যেহেতু সারাদিন শুটিং-এ থাকতে হবে, তাই ইচ্ছে আছে সন্ধ্যার পর পরিবারের সবার সঙ্গে একত্রে রাতের খাবার খাওয়া। আর আমার ভক্ত, দর্শকের কাছে দোয়া চাই আমি যেন সবসময় সুস্থ থাকি, ভালো থাকি।

গেলো পহেলা বৈশাখে তুহিন হোসেন নির্দেশিত ‘এক বৈশাখে’ নাটকে তানজিন তিশার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এতে তার বিপরীতে ছিলেন আফরান নিশো। নাটকটির জন্য তিশাও প্রচুর সাড়া পেয়েছেন।

[ad_2]

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments